ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

ভিডিও ভাইরালের হুমকিতে ধর্ষণ করল যুবলীগ নেতা

শিশুসহ বিভিন্ন স্থানে শিকার আরো ৬ : আটক ৬

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম | আপডেট : ১২:২৯ এএম, ২৩ সেপ্টেম্বর, ২০১৯

মানিকগঞ্জে বড় বোনকে বিয়ের প্রস্তাব দিয়ে ছোট বোনকে ধর্ষণ করেছে যুবলীগ নেতা। ধর্ষণের পর ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে আরো কয়েকবার ধর্ষণ করেছে যুবলীগ নেতা কামরুল হাসান কামাল। গৌরীপুরে ভীতি প্রদর্শন করে স্কুলছাত্রীকে ধর্ষণ করে মোবাইলে ছবি তোলার অভিযোগ পাওয়া গেছে। পরে ওই ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে টানা ধর্ষণ করা হয়। ধর্ষণে স্কুলছাত্রী ৫ মাসের অন্তঃসত্ত্বা। রূপগঞ্জে ধর্ষণের শিকার হয়েছে এক গার্মেন্টসকর্মী। কোটচাঁদপুরে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। দেবিদ্বারে টাকার দেওয়ার লোভ দেখিয়ে শিশুকে পাশবিক নির্যাতন করা হয়েছে। এছাড়া কক্সবাজারের পেকুয়ায় ধানক্ষেতে নিয়ে শিশু ও ফটিকছড়িতে শিশু যৌন নিপীড়নের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। সখিপুরে একটি গ্রামের দুইটি ধর্ষণের ঘটনা ধামাচাপা দেয়ার অভিযোগ উঠেছে। এদিকে, বিভিন্ন ধর্ষণ মামলায় ৬ জনকে আটক করেছে পুলিশ।
মানিকগঞ্জ : মানিকগঞ্জের ঘিওর উপজেলায় কিশোরীকে ধর্ষণের পর ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ঘটনায় কামরুল হাসান কামাল নামে এক যুবলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রোববার দুপুরে পাঁচদিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হয়। আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিম‚লক জবানবন্দি দিয়ে ধর্ষণের কথা স্বীকার করেন ওই যুবলীগ নেতা। পরে তার রিমান্ড নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন বিচারক। এর আগে শনিবার কিশোরীর বাবা থানায় মামলা করলে কামালকে গ্রেফতার করে পুলিশ। কামাল ঘিওর উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য।
গৌরীপুর : ভয়ভীতি প্রদর্শন করে এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে পূর্বধলা থানায় মেয়ের বাবা বাদি হয়ে মামলা দায়ের করেন। এতে আসামি করা হয় ধর্ষক সাব্বীর হোসেন (২৩),সহযোগী মো. আবির (২২) পিতা মৃত রায়হান ও অপুর্ব (২৩) পিতা মৃত আনোয়ার হোসেন গ্রাম-মইলাকান্দা।
স্থানীয় ও মামলা সূত্রে জানা গেছে মেয়েটি শ্যামগঞ্জ বাজারে বই কিনার জন্য আসে। এ সময় গতিরোধ করে আবির ও অপূর্ব জোর করে তাকে উঠিয়ে শ্যামগঞ্জ হাফেজ জিয়াউর রহমান ডিগ্রি কলেজের পাশে বন্ধু রাফির একটি ভাড়াটিয়া বাসায় নিয়ে যায়। সেখানে সাব্বির মেয়েটিকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। তখন মোবাইলে ধর্ষণের ছবি তোলে রাখে। এ কাজে সাব্বিরকে তার দুই বন্ধু আবির ও অপুর্ব সহযোগিতা করে। এ ঘটনা কাউকে জানালে ইন্টারনেটে ছবি ছড়িয়ে দিবার হুমকি দিয়ে আরো টানা ধর্ষণ করে। ধর্ষণে স্কুলছাত্রী ৫ মাসের অন্তঃসত্ত্বা। এদিকে, মামলা হওয়ার পরেও ধর্ষকসহ অন্যান্য আসামিরা প্রকাশ্যে ঘুরে বেড়াছে। ধর্ষক সরকার দলীয় প্রভাবশালী কে›ন্দ্রীয় নেতার মাধ্যমে মামলা প্রত্যাহার করার জন্য চাপ দিচ্ছে বলে ধর্ষিতার বাবা অভিযোগ করেন।
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) : নারায়ণগঞ্জের রূপগঞ্জে এক গার্মেন্টসকর্মীকে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত শনিবার রাতে উপজেলার তেতলাবো এলাকায় ঘটে এ ঘটনা। গতকাল সকালে ধর্ষিতা নিজে বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।
মামলার এজাহারে ধর্ষিতা জানান, নাইট শিফটে কাজে যাওয়ার সময় জহিরুলসহ অজ্ঞাত ১ জন মিলে তাকে জোরপূর্বক অটোগাড়ীতে তুলে তেতলাব এলাকার খানের বাউন্ডারির ভিতর একতলা বাড়িতে নিয়ে সারারাত ধর্ষণ করে।
ঝিনাইদহ : ঝিনাইদহের কোটচাঁদপুরে এক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে মামা ভাগ্নে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, জেলার মহেশপুর উপজেলার আলামপুর গ্রামের মাসুদ ও তার ভাগ্নে শফিউল্লাহ’র ছেলে রিয়াদ।
দেবিদ্বার (কুমিল্লা) : ৫০ টাকা দেওয়ার লোভ দেখিয়ে দ্বিতীয় শ্রেণির (৯) এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে রিয়াজুল ইসলাম (২২) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার রাত সাড়ে ৯টার দিকে ওই ছাত্রীর মা দেবিদ্বার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করার পর রিয়াজুলকে গ্রেফতার করে পুলিশ। রিয়াজুল (২২) বাগুর এলাকার রেনু মিয়ার ছেলে।
বগুড়া : বগুড়ার শিবগঞ্জে বিয়ের প্রলোভনে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক মাইক্রোবাস চালকের বিরুদ্ধে মামলা হয়েছে। পুলিশ এ কাজে ব্যবহৃত মাইক্রোবাসটি আটক করেছে। জানা যায়, উপজেলার কিচক ইউনিয়নের ভাকুন্দাহার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ভাকুন্দাহার গ্রামের মো: ফজলুর রহমান বাদশার ছেলে মাইক্রো চালক মো: সাদ্দাম হোসেন (২০) পার্শ্ববর্তী ধারিয়া গ্রামের ওই কলেজছাত্রীকে বিয়ের প্রলোভন দিয়ে ভালোবাসার অভিনয়ে দীর্ঘ এক বছর ধরে ধর্ষণ করে।
ফটিকছড়ি : ফটিকছতিতে এক শিশুকে যৌন নিপীডনের অভিযোগে মোহাম্মদ ইয়াকুব প্রকাশ বস্তাইয়া (৬০) নামের এক বৃদ্ধকে আটক করে পুলিশে দিয়েছে জনতা। আটক ইয়াকুব উপজেলার লেলাং ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মৃত আদু মিয়ার পুত্র।
পেকুয়া : কক্সবাজারের পেকুয়ায় ফুসলিয়ে ধানক্ষেতে নিয়ে গিয়ে তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এদিকে বিষয়টি এলাকায় জানাজানি হলে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়। বিষয়টি ধামাচাপা দিতে তৎপর হয় একটি চক্র।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (8)
Miah Muhammad Adel ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৮ এএম says : 0
So insecure are are girls!
Total Reply(0)
Maj Mamun Retd ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ১:০৫ এএম says : 0
দৃষ্টান্ত মূলক শাস্তি চাই
Total Reply(0)
Al-amin Hossain ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ১:০৫ এএম says : 0
বন্দুকযুদ্ধে নিয়ে যাওয়ার দাবি জানাই।
Total Reply(0)
Selina Yesmin Shelly ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ১:০৫ এএম says : 0
ব্যাপক অর্থে সত্যিই আমি ক্লান্ত। স্বাধীনতার পক্ষের শক্তি এতো এতো দিন ধরে ক্ষমতায়।অথচ, দুর্ভাগ্য আমাদের একটাও মানুষ পেলাম না। এতটাই অধঃপতন
Total Reply(0)
Ovi Siddque ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ১:০৬ এএম says : 0
ওর যোনাঙ্গে ১০ টা ইট বেধে ১০ মাইল রাস্তা হাটানোর পরে প্রকাশ্যে ৬ মাসের ফাসিতে ঝুলানো উচিত!!!
Total Reply(0)
Belal Belal ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ১:০৬ এএম says : 0
ভাই যে অপরাধ করেছ তার পরিচয় রাজনৈতিক না দিয়ে তার বংশগত গত পরিচয় প্রকাশ করোন কারণ বাবা মায়ের পরিচয় দরকার আছে
Total Reply(0)
Izazul Islam ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ১:০৭ এএম says : 0
বাইরের সৌন্দর্য যতই সুন্দর হোক না কেনো ভেতরের সৌন্দর্য পরিস্ফুটিত না হলে,সবই বৃথা। ডাস্টবিনের ভেতর যেমন শুধু নোংরা ময়লাই থাকে তেমনি কিছু মানুষের বাইরের চেহারা যতই সুন্দর,সুশ্রী হোক না কেনো,তাদের অন্তরটা ডাস্টবিনের নোংরা ময়লা থেকেও অধিক নোংরা ময়লায় পরিপূর্ণ থাকে।
Total Reply(0)
Sadiya Afrin Meghla ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ১:০৭ এএম says : 0
হে আল্লাহ তুমি সবাই কে হেপাজত করো, ঘরে যদি নিরাপত্তা না থেকে তাহলে মেয়েরা কোথায় যাবে? রক্ষক যদি ভক্ষক হয় কার কাছে যাবে??
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন