মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ ফাল্গুন ১৪৩০, ১৬ শাবান সানি ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফতুল্লায় বিয়ের দিন তারিখ ধার্য করে হবু স্ত্রীকে ধর্ষণ

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০২২, ৪:৫৮ পিএম

ফতুল্লায় বিয়ের দিন তারিখ ধার্য করে ওই দিনই হবু স্ত্রীকে ধষর্ণের ঘটনা ঘটেছে। ঘটনার পর থেকে ধর্ষক ও তার বাবা মায়ের সঙ্গে একাধীকবার আপোষের চেষ্টা করে ব্যর্থ হয়ে তিন মাস পর কিশোরীর বাবা মামলা করেছেন। ঘটনাটি ঘটে ফতুল্লার রগুনাথপুর এলাকায়।
অভিযুক্ত ধর্ষকের নাম নাদিম। সে বরিশাল জেলার কাউনিয়া থানার শায়েস্তাবাদ চর আইচা গ্রামের আবুল কাশেমের ছেলে। ভুক্তভোগী ও ধর্ষকের বাবা মা রগুনাথপুর এলাকায় পৃথক দুটি বাড়িতে ভাড়ায় বসবাস করেন।
শনিবার (৩১ ডিসেম্বর) ফতুল্লা মডেল থানার ওসি মোহাম্মদ রিজাউল হক মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, শুক্রবার বিকেলে ফতুল্লা মডেল থানায় এ মামলা দায়ের করা হয়। নাদিমকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।
মামলায় উল্লেখ করা হয়, চলতি বছরের ৩ ফেব্রুয়ারী নাদিমের সঙ্গে ভুক্তভোগীর বিয়ের দিন ধার্য ছিল। তখন নাদিম বিয়ে না করে আত্মগোপন করেন। এরপর ২৩ সেপ্টেম্বর আবারও বিয়ের প্রস্তাব নিয়ে ভ্ক্তুভোগীর বাসায় আসে নাদিম।
তখন অভিযুক্ত ধর্ষককে বাসায় রেখে কিশোরীর বাবা মা বাজারে যায় বিয়ের বাজার করতে। এরমধ্যে নাদিম তার হবু স্ত্রীকে ধর্ষণ করে পালিয়ে যায়। এরপর বাজার থেকে বাসায় ফিরে ভুক্তভোগীর কাছে নাদিমের বিষয় জানতে চাইলে সে বলেন নাদিম তাকে ধর্ষণ করে চলে গেছে।তারপর থেকে একাধীকবার চেষ্টা করেও নাদিম ও তার বাবা মায়ের সঙ্গে বিষয়টি আপোষ করতে পারেনি ভুক্তভোগীর বাবা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন