সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

সিরাজদিখানে অটোচালকের লাশ ও অটোগাড়ি উদ্ধার : আটক ২

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৫ এএম

মুন্সীগঞ্জের সিরাজদিখানে অটোগাড়ি (ইজিবাইক) চালক নজরুল ইসলাম (১৮)এর লাশ ও ইজিবাইক (থ্রী হুইলার) উদ্ধার করেছে পুলিশ। ইজিবাইক ছিনতাইকারি ও চালক খুনের প্রধান আসামী নুর আলী (১৮) ও জাহিদ হোসেনকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে এলাকাবাসী। গতকাল বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে নুর আলীর তথ্য মতে উপজেলার বয়রাগাদী ইউনিয়নের বড় পাউলদিয়া মোল্লাবাড়ির পুকুর থেকে লাশ উদ্ধার করা হয়। এরপর বেলা সাড়ে ১০ টার দিকে সিরাজদিখান বাজার সংলগ্ন সরদারপাড়া সিরাজের গ্রেজ থেকে ইজি বাইক উদ্ধার করা হয়।

মৃত নজরুল ইসলাম উপজেলার বাসাইল ইউনিয়নের উত্তর ঘোড়ামারা গ্রামের ইদ্রিস আলীর ছেলে। আসামী নুর আলী খান একই উপজেলার লতব্দী ইউনিয়নের রামকৃষ্ণদী গ্রামের ইফাজ উদ্দিনের ছেলে ও জাহিদ হোসেন লতব্দী ইউনিয়নের কয়রাখোলা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে।

নজরুলের স্বজনরা জানায়, গত বুধবার বিকালে নজরুল তার মাকে বলে শেষে ১৯ নং থেকে ফোন এলে বলো আমি গোসল করে আসছি। এরপর রাতে বাড়ি না ফেরায় খোঁজাখুজি শুর করে স্বজনরা। মোবাইলের ১৯ নং খোঁজ নিয়ে জানতে পারে তাদের পরিচিত নুর আলী। এলাকায় সে চোর হিসেবে পরিচিত। গতকাল রাত ১২টার পর নুরআলীর বাড়িতে গিয়ে না পেয়ে ভোর সাড়ে ৫ টার দিকে নয়াগাঁও বাজার এলাকায় এসে নজরুলের স্বজনরা নুর আলীকে সন্দেহ জনক ধরে। সবাই জেনে গেছে ভেবে নুর আলী অকপটে স্বীকার করলে স্থানীয় ইউপি চেয়ারম্যান পুলিশকে খবর দেয়। এরপর পুলিশ আসামীর তথ্যনুযায়ী লাশ ও গাড়ি উদ্ধার করে।

সিনিয়র পুলিশ সুপার (সিরাজদিখান সার্কেল) মো. রাজিবুল ইসলাম জানান, আসামীর দেয়া তথ্যনুযায়ী লাশ ও গাড়ি উদ্ধার হয়েছে। ২ জন আটক আছে। তাদের সাথে নারায়নগঞ্জ জেলার গাড়ি ছিনতাইকারি দলের আরো সদস্য রয়েছে। তাদেরকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে। লাশ ময়না তদন্তে পাঠানো হবে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন