ঢাকা, বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭, ১৪ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

আড়াইহাজারে ধর্ষণের ভিডিও ধারণ করে ৭ মাস ধরে ধর্ষণ

আড়াইহাজার ( নারায়ণগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০১৯, ৫:০৬ পিএম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক মিল শ্রমিককে ধর্ষণ করে ধর্ষণের ভিডিও ধারণ করে ওই ভিডিও ইনটারনেট এ ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ করেছে এক বখাটে। শুক্রবার রাতে নির্যাতিত নারী অভিযোগ দিলে শনিবার মামলাটি এজহার ভুক্ত করা হয়।
ধর্ষিতা জানায়, তার বাড়ী উপজেলার ছোট ফাউসা গ্রামে। সে লেঙ্গুরদী ওয়েজ বাংলা ব্যাগ ফ্যাক্টরীর শ্রমিক। তার সাথে ডিউটিতে যাতায়তের পথে পরিচয় হয় রূপগঞ্জের হোরগাঁও গ্রামের নজরুল ইসলামের বখাটে ছেলে রকিব (২৩) ও তার বন্ধু আড়াইহাজার উপজেলার ইদবারদী গ্রামের সুজন (২৫) এর।
এরই মধ্যে ধর্ষিতাকে বিয়ের প্রলোভন দেখিয়ে সুজনের বাড়ীতে নিয়ে একাধিকবার শারিরিক মেলা মেশা করে রকিব। পরে ওই ঘটনার ভিডিও মোবাইলে ধারণ করে তা ইন্টারনেটে ছেড়ে দেয়ার ভয় ভীতি দেখিয়ে ৭ মাস ধরে তাকে ধর্ষণ করে রকিব।
সর্ব শেষ ২৬ সেপ্টেম্বর রাতে ধর্ষিতাকে সুজনের বাড়ীতে নিয়ে ধর্ষণ করে সে এবং ধর্ষিতাকে বিয়ে করতে অস্বীকৃতি জানায় । পরে ২৭ সেপ্টেম্বর রাতে ধর্ষিতা বাদী হয়ে থানায় অভিযোগ দিলে পুলিশ ধর্ষক রাকিবকে সহযোগিসহ গ্রেফতার করে। পরে পুলিশ রহস্যজনক কারণে ১ দিন পর শনিবার দুপুর ১টায় মামলা রেকর্ড করেন। ধর্ষিতা অভিযোগ করেন, ধর্ষক তাকে খারাপ কাজ করতে না দিলে বিভিন্ন সময় মারধর করতো।
আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, মামলা রেকর্ড করা হয়েছে। আসামী কোর্টে চালান দেওয়ার কাজ চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন