শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ভোলায় ফুলের প্রলোভনে ১২ বছরের প্রতিবন্ধী শিশু ধর্ষণ

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২২, ৬:১১ পিএম

ভোলায় ফুলের প্রলোভনে ১২ বছরের এক প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে আব্দুল খালেক (৮০) নামের এক বৃদ্ধকে আটক করেছে পুলিশ। ধর্ষণের শিকার ওই প্রতিবন্ধী শিশুকে চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার (১৬ ফেব্রুয়ারী) দুপুরে ভোলা পৌরসভা ৪নং ওয়ার্ড চরনোয়াবাদ সার্কিট হাউজ গ্রামে এ ঘটনাটি ঘটে।

ধর্ষণের শিকার শিশুর বাবা মো. শামীম মিয়া বলেন, আমার ১২ বছরের মেয়ে মানসিক ভারসাম্যহীন। বুধবার দুপুর ১.৩০ থেকে বাড়িতে না দেখতে পেয়ে চারপাশে খোঁজাখুঁজির করে না পেয়ে পরে আমার বাড়ির পাশে ডরপ এনজিওর ভিতর থেকে দুপুর ৩টা নাগাদ তাকে উদ্ধার করি এবং তাকে জিজ্ঞাসা করলে সে জানায় ডরপ অফিসের কেয়ারটেকার আব্দুল খালেক তাকে ফুল দেওয়ার লোভ দেখিয়ে গেটের ভিতরে নিয়ে ধর্ষণ করেছে।

পরে স্থানীয়দের সহযোগীতা তাকে চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে নিয়ে আসি। এবং বিষয়টি জানাজানি হলে স্থানীয়রা আব্দুল খালেককে বাড়িতে আটকে রেখে থানায় খবর দিলে পুলিশ তাকে থানায় নিয়ে যায়।

ভোলা সদর মডেল থানার এসআই মো. সোহাগ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ভোলা পৌরসভার ৪নং ওয়ার্ডে ১২ বছর বয়সের প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের ঘটনা ঘটেছে এই সংবাদের ভিত্তিতে ঘটনাস্থল পৌঁছাই। ঘটনাস্থল থেকে অভিযুক্ত আব্দুল খালেক (৮০) নামের এক বৃদ্ধকে আটক করা হয়েছে।

ভোলা সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ আমানুল্লাহ জানান, রাত সাড়ে ১০টা হাসপাতালে ধর্ষণের শিকার হয়েছে এমন ১২ বছর বয়সের এক প্রতিবন্ধী শিশু এসেছে। তাকে প্রথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়ে। পাশাপাশি তার মেডিকেল চেকাপ চলছে। মেডিকেল চেকাপ শেষ হলে মেডিকেল বোর্ডে বসানো হবে।

আর ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন জানান, এ ঘটনায় একজনকে আটক করা হয়ে। এবং তার বিরুদ্ধে মামা প্রক্রিয়াধীন রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন