শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

২৪ শর্তে অনুমতি মিলেছে বিএনপির সমাবেশের, বিভিন্ন রুটে বাস চলাচল বন্ধ

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৯, ১১:২০ এএম | আপডেট : ১১:৩৩ এএম, ২৯ সেপ্টেম্বর, ২০১৯

অবশেষে মিলেছে আজ রাজশাহী বিএনপির বিভাগীয় সমাবেশের অনুমতি। তবে মাদরাসা মাঠ নয়। ২৪ শর্তে মাঠের পাশের রাস্তায় করার অনুমতি দেয়া হয়েছে। অনুমতি পাবার সাথে শুরু হয়েছে মঞ্চ নির্মানের কাজ। বৃষ্টিতে ভিজে মঞ্চ নির্মানের তদারকি করছিলেন নগর বিএনপির সেক্রেটারী শফিকুল হক মিলন্ তিনি অভিযোগ করে বলেন সমাবেশ বাধাগ্রস্ত করার জন্য পুলিশ আর ক্ষমতাসীনরা সব রকম বাধা সৃষ্টি করছে। পুলিশ রাতের বেলা বিএনপি নেতাকর্মীদের বাড়িতে হানাদিয়ে আটক করেছে। বাইরে থেকে আসা নেতাকর্মীদের গত রাতে আটক করে নিয়ে গেছে।
এদিকে ক্ষমতাসীনদের ইশারায় বিভিন্ন রুটে বাস চলাচল বন্ধ করে দিয়েছে। এরপরও রাস্তায় রাস্তায় বাধা দেয়া হচ্ছে। নওগা রুটে সিএনজি পর্যন্ত আটকানো হচ্ছে। কারন যাতে বিএনপি নেতাকর্মীরা আসতে না পারে। বিমানে মহাসচিবসহ নেতৃবৃন্দ রাজশাহী আসছেন বলে জানান সাবেক মেয়র নগর বিএনপি সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল। যে কোন মূল্যেই সমাবেশ হবে।
এদিকে দু’দিনের তুলনায় সকাল থেকে বৃষ্টির মাত্রা বেড়েছে। স্বাভাবিক ভাবে ব্যাহত হবে সমাবেশ। হঠাৎ করে বাস বন্ধ রাখায় বিপাকে পড়েছে সাধারন মানুষ। বিশেষ করে যারা পাশবর্তী জেলা উপজেলার পয্যায়ে চাকুরী করেন। ছুটির দুটি দিন তারা পরিবারের সাথে কাটাতে বাড়িতে আসেন। অনেকে নিয়মিত যাতায়াত করেন। তারা বলছেন বৃষ্টিকে অজুহাত দেখিয়ে বাস বন্ধ নিছক বাজে কাজ। অনেককে তিনগুন ভাড়া দিয়ে অটোরিক্সায় কর্মস্থলে যেতে দেখা যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
রফিকুল ২৯ সেপ্টেম্বর, ২০১৯, ৩:০২ পিএম says : 0
Congratulations
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন