বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ডাকাতের গুলিতে যুবক নিহত, নারীসহ আহত ৪

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০১৯, ১১:২০ এএম

ফেনীর ছাগলনাইয়ায় ডাকাতের গুলিতে আবদুল্লাহ আল মামুন (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার রাতে চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত আবদুল্লাহ আল মামুন উপজেলার পাঠাননগর ইউনিয়নের দক্ষিণ হরিপুর গ্রামের দুবাই প্রবাসী দেলোয়ার হোসেন দেলু মিস্ত্রীর ছেলে। সোমবার রাতে ওই ডাকাতির ঘটনা ঘটে।

নিহতের স্ত্রী তাছলিমা আক্তার জানান, সোমবার মধ্যরাতে আবদুল্লাহ আল মামুনের বাড়িতে মুখোশ পরা একদল ডাকাত হানা দেয়। এ সময় ডাকাতদল সিঁদ কেটে ঘরে ঢুকে সকলকে জিম্মি করে চারটি দামি মোবাইল ফোন ও স্বর্ণালংকারসহ প্রায় লাখ টাকার মালামাল লুটে নেয়।

ঘরের গৃহকর্তা মামুন প্রতিহত করার চেষ্টা করলে ডাকাতরা তাকে লক্ষ্য করে গুলি করে।

এ সময় তার মা আলেয়া বেগম (৫০), বোন ফারজানা আক্তার ববি (২২) ও ফারহানা আক্তার কলি (১৩) এগিয়ে এলে ডাকাতরা তাদেরকে কুপিয়ে আহত করে। পরে ডাকাতরা চলে গেলে স্থানীয়রা গুলিবিদ্ধ মামুনসহ আহতদের উদ্ধার করে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

অবস্থার অবনতি হওয়ায় মঙ্গলবার ভোরে গুলিবিদ্ধ মামুন ও তার মা আলেয়া বেগমকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে মামুনের মৃত্যু হয়। আহত দুই বোন ও মামুনের স্ত্রী তাছলিমা আক্তার (২০) ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মেজবাহ উদ্দিন আহমেদ জানান, খবর পেয়ে ফেনীর পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী, সহকারি পুলিশ সুপার (সার্কেল) নিশান চাকমা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
rafi ২ অক্টোবর, ২০১৯, ৩:৫৫ পিএম says : 0
bangladeshe asob hobe karon sorkar age tik hote hobe
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন