ঢাকা, শুক্রবার , ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬, ১৫ রবিউস সানি ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জের কাশীপুরের ব্যবসায়ী মিন্টু নিখোঁজ

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৯, ৭:৩৬ পিএম

তিন দিন ধরে কাশীপুর ফরাজীকান্দার এলাকার ইশতেকার আহমেদ মিন্টু নামের এক ব্যবসায়ীর খোঁজ মিলছে না। গত ৯ অক্টোবর সকালে ফরাজীকান্দার বাসা থেকে বের হবার পর থেকে সে নিখোঁজ রয়েছে। এরপর থেকে তার আর খোঁজ মিলেনি। তার ব্যবহৃত মোবাইল ফোনগুলোও বন্ধ পাওয়া যাচ্ছে। এ ব্যাপারে নিখোঁজ ব্যবসায়ীর স্ত্রী সেতার আহমেদ লিপি পরেরদিন ১০ অক্টোবর নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন। জিডি নং-৩৩৩।

সেতার আহমেদ লিপি জানান, রাজধানীর কাকরাইলে একজন ট্রাভেল এজেন্টের কাছে কিছু টাকা পাওনা আনতে ৯ অক্টোবর সকালে ঢাকায় যাবার উদ্দেশ্যে সকালে বাড়ি থেকে বের হন ইশতেকার আহমেদ মিন্টু। রাতেও বাসায় না ফেরায় মিন্টুর ব্যবহৃত মোবাইল নম্বর ০১৯৪২৮৫৩৮৭৮ ও ০১৬৩২৯৭৩৬০১ নম্বরে ফোন দিলেও তা বন্ধ পাওয়ায় তিনি চিন্তায় পড়ে যান। পরে সম্ভাব্য সব জায়গায় ফোনে যোগাযোগ করলেও কেউ তার সন্ধান দিতে পারেনি।

সেতার আহমেদ লিপি আরও জানান, তার স্বামী বাড়ি থেকে বের হবার সময় তার পড়নে ছিল টি-শার্ট ও প্যান্ট।ইশতেকার আহমেদ মিন্টু পরিবার-পরিজন নিয়ে ফরাজীকান্দার আলীম উল্লাহর বাড়িতে ভাড়া থাকতেন।যদি কেউ তার সন্ধান পান তাহলে ফতুল্লা থানা কিংবা ও এই মোবাইল নাম্বারে ০১৭১৪৫৭৯৩২৫ যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

 

 
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন