ঢাকা, শনিবার , ১৬ নভেম্বর ২০১৯, ০১ অগ্রহায়ণ ১৪২৬, ১৮ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

হাতিয়া আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

 দীর্ঘ ১৭ বছর পর আগামী ১৯ অক্টোবর হাতিয়া উপজেলা আওয়ামী লীগের কাউন্সিল ও ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। সম্মেলন সফল করার লক্ষে গতকাল রোববার হাতিয়া উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অধ্যাপক ওয়ালী উল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগ নেতা ও সাবেক সংসদ সদস্য মোহাম্মদ আলী। বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কেফায়েত উল্লা, সাধারণ সম্পাদক মহি উদ্দিন আহমেদসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। সভায় ১৯ অক্টোবর অনুষ্ঠিতব্য আওয়ামী লীগের কাউন্সিল ও ত্রি-বার্ষিক সম্মেলন সার্থক করার প্রত্যয় ব্যক্ত করা হয়।

উল্লেখ্য, হাতিয়া উপজেলা আওয়ামী লীগের অভ্যন্তরে সৃষ্ট গ্রুপিংয়ের কারণে দীর্ঘদিন সম্মেলন অনুষ্ঠিত হয়নি। পরবর্তীতে দলীয় হাইকমান্ডের নির্দেশে এবং সাবেক সংসদ সদস্য মোহাম্মদ আলীর প্রচেষ্টায় দলীয় গ্রুপিংএর নিরসন হয়। বর্তমানে হাতিয়া উপজেলায় আওয়ামী লীগ একটি শক্তিশালী অবস্থানে রয়েছে বলে দলীয় নেতা-কর্মীরা মনে করেন। ১৯ অক্টোবরের সম্মেলনকে সামনে রেখে কর্মী সমর্থকদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা গেছে।

এ ব্যাপারে আওয়ামীলীগ নেতা ও সাবেক সংসদ সদস্য অধ্যাপক ওয়ালী উল্লা ইনকিলাবকে জানান, অতীতের ভুল বুঝাবুঝির অবসান ঘটিয়ে হাতিয়া উপজেলা আওয়ামী লীগ এখন ঐক্যবদ্ধ। সম্মেলন সার্থক করে তোলার লক্ষে আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনগুলো কাজ করছে।
হাতিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহি উদ্দিন আহমেদ বলেন, হাতিয়া উপজেলা আওয়ামী লীগ অতীতের যে কোনো সময়ের চাইতে এখন সূ-সংগঠিত। হাতিয়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলন সফল করার লক্ষে আমরা কাজ করে যাচ্ছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন