শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

সৌরভকে অভিনন্দন জানালেন মমতা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৯, ৪:৪১ পিএম

সর্বসম্মতভাবে বিসিসিআই সভাপতি হওয়ার জন্য সৌরভ গঙ্গোপাধ্যায়কে অভিনন্দন জানালেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার কথায়, ‘তুমি ভারত ও বাংলাকে গর্বিত করেছো।’ সৌরভকে অভিনন্দন জানিয়েছেন সিপিএম বিধায়ক অশোক ভট্টাচার্যও।

মহারাজকে অভিনন্দন জানিয়ে টুইটে মমতা লিখেছেন, ‘সর্বসম্মতভাবে বিসিসিআই সভাপতি হিসেবে নির্বাচিত হওয়ায় সৌরভ গঙ্গোপাধ্যায়কে অভিনন্দন। তোমায় শুভেচ্ছা জানাই। তুমি ভারত ও বাংলাকে গর্বিত করেছো। সিএবি সভাপতি হিসেবে তোমার মেয়াদেও আমরা গর্বিত। একটা দুর্দান্ত নতুন ইনিংস দেখার জন্য মুখিয়ে থাকলাম।’

বাংলার দাদাকে অভিনন্দন জানিয়েছেন সিপিএম বিধায়ক অশোক ভট্টাচার্যও। তিনি বলেছেন, ‘সৌরভ গাঙ্গুলি বিসিসিআই-এর সভাপতি নির্বাচিত হওয়ায় আমরা গর্বিত। প্রথম প্রাক্তন ভারত অধিনায়ক যিনি এই পদে নির্বাচিত হলেন যা বাড়তি অভিনন্দন প্রাপ্য। যোগ্য ব্যক্তি এই পদে নির্বাচিত হওয়ায় আগামী দিনে ভারতের ক্রিকেট আরও উন্নতি হবে তার হাত ধরে এই আশা রাখছি।’

বিসিসিআই-এর সভাপতি পদে সৌরভ গঙ্গোপাধ্যায়ের নাম একপ্রকার চূড়ান্ত হয়ে যাওয়ার পর আনন্দে ফেটে পড়েছেন তার ভক্তরা। ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ককে শুভেচ্ছা জানিয়ে একের পর এক বার্তায় ভেসে গিয়েছে ট্যুইটার। ৪৭ বছরের সৌরভ বর্তমানে সিএবি সভাপতি পদে রয়েছেন।

এন শ্রীনিবাসনের ব্যাকিং নিয়ে ব্রিজেশ বোর্ড সভাপতি পদ হাসিল করার চেষ্টা করলেও সৌরভকে এই পদে পেয়ে খুশি বেশিরভাগই। সৌরভ বিসিসিআই প্রেসিডেন্ট পদে আসায় সন্তোষ প্রকাশ করেছেন উত্তর-পূর্বের ক্রিকেট কর্মকর্তারাও। আগামী বছর সেপ্টেম্বরে সিএবি সভাপতির পদ থেকে ইস্তফা দেবেন সৌরভ। অধিনায়ক সৌরভের হাত ধরেই এক সময় ভারতীয় ক্রিকেটের সোনালি দিন শুরু হয়েছিল। তাকে এবার বোর্ড সভাপতি পদে পেয়ে উচ্ছ্বসিত ভক্তরা। সূত্র: টিওআই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন