ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

সাভারে আন্তঃজেলা ডাকাত দলের ১৪ সদস্য গ্রেপ্তার, কাভার্ড ভ্যান জব্দ

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৯, ৯:২২ পিএম

ঢাকার সাভারের আশুলিয়ায় আন্তঃজেলা ডাকাত দলের ১৪ সদস্যকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। তাদের হেফাজত থেকে দেশিয় অস্ত্রসস্ত্র উদ্ধার ও ডাকাতির কাজে ব্যবহৃত একটি কার্ভাড ভ্যান জব্দ করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোরে আশুলিয়া বাস ষ্ট্যান্ডের কাছ থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলো- মোঃ সুলতান (২২), মোহাম্মদ আলী (৩০), মোঃ রাসেল (২৫), সোহাগ (৩০), মোঃ হারুন (২৪), রবিন্দ্র দাস @ রবি দাস (৩৮), খলিল (৩০), আফজাল (২১), আল আমিন (২৫), মোঃ শফিকুল (২৮), মোঃ আল আমিন (২৬), হান্নান (৩৪), মোঃ আমজাদ আলী (৩২)। এদের মধ্যে আমজাদ কার্ভাড ভ্যানের চালক।
ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) মোহাম্মদ আবুল বাশার জানান, গোপন সূত্রে খবর পেয়ে বৃহস্পতিবার ভোরে আশুলিয়া বাস ষ্ট্যান্ডের কাছে একটি সাদা (ঢাকা মেট্রো ম-৫১-৩৪১৬) কাভার্ড ভ্যান তল্লাশীকালে পিছনের দরজা খুলে ভিতর থেকে আন্তঃজেলা ডাকাত দলের ১৪ সদস্যদের গ্রেপ্তার করা হয়। উদ্ধার করা ২টি লোহার চাপাতি, ২টি লোহার চাকু, ৭টি ছ্যানি দা, ২টি লোহার শাবল ও প্লাষ্টিকের বস্তা। তারা ভ্যানের ভিতর বসে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল।
জিজ্ঞাসাবাদে তারা পুলিশকে জানিয়েছে, গত ১১ অক্টোবর দিবাগত রাত্রে আশুলিয়ার টংগাবাড়ি বঙ্গবন্ধু রোডের ১৫নং রুপায়ন সিটির সোলায়মান এর বাড়ি নিচ তলায় ০২টি ফ্লাটে ডাকাতির ঘটনার সাথে জড়িত।
ওসি আরও জানায়, তারা পেশাদার আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। তারা বিভিন্ন এলাকায় অভিনব কৌশলে কার্ভাড ভ্যান ও হাইয়েচ মাইক্রোবাস নিয়ে বাসা বাড়িতে অথবা ফ্লাটে ডাকাতি করে আসছিল।
তাদের বিরুদ্ধে, ডাকাতি, মাদক ও অস্ত্র আইনে গাজীপুর জেলার কাপাসিয়া থানা, কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানা, নরসিংদী জেলার মাধবদী থানা, ময়মনসিংহ জেলার গফরগাঁও থানা, নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানা, ময়মনসিংহ জেলার নান্দাইল থানা, নারায়নগঞ্জ জেলার রুপগঞ্জ থানা, কিশোরগঞ্জ জেলার ইটনা থানা, নরসিংদী জেলার নরসিংদী মডেল থানায় একাধিক মামলা রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন