মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নেত্রকোনার বারহাট্টায় আ’লীগ কর্মীর পায়ের রগ কেটে দিল যুবলীগ নেতা

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৯, ২:৪১ পিএম

পূর্ব শত্রুতার জের ধরে স্থানীয় আওয়ামী লীগ কর্মী ওসমান গনি’র (৫০) পায়ের রগ কেটে দিয়েছে ওয়ার্ড যুবলীগের সভাপতি সাইকুল ইসলাম ও তার লোকজন। ঘটনাটি ঘটেছে শুক্রবার সন্ধ্যায় নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলার আসমা ইউনিয়নের দেওপুর ঈদগাহ মাঠের সন্নিকটে।

স্থানীয় এলাকাবাসী ও ক্ষতিগ্রস্থ পরিবারের অভিযোগ, গরুর ধান খাওয়াকে কেন্দ্র করে বারহাট্টা উপজেলার আসমা ইউনিয়নের গোড়ল পশ্চিম পাড়া গ্রামের ওসমান গনি’র সাথে দীর্ঘদিন ধরে একই গ্রামের মৃত কালাচানের ছেলে সাইকুল ইসলাম, তরিকুল ইসলামের বিরোধ চলে আসছিল। এ নিয়ে গত প্রায় ৪ মাস ধরে দু পক্ষের মাঝে বেশ কয়েক বার বাড়ী ঘরে হামলা, পাল্টা হামলা, মারধর এবং মামলা মোকদ্দমা চলে আসছে। এরই জের ধরে শুক্রবার সন্ধ্যায় ওসমান গনি বাজার থেকে বাড়ী ফেরার পথে দেওপুর ঈদগাহ্ মাঠের কাছে পৌঁছলে আগে থেকে ধারালো অস্ত্র শস্ত্র ওৎ পেতে থাকা সাইকুল ইসলামের নেতৃত্বে ৫-৬ জন সন্ত্রাসী ওসমান গণির ওপর চড়াও হয়ে এলোপাথাড়ী কুপিয়ে আহত করার পর তার বাম পায়ের রগ কেটে দেয়। তার ডাক চিৎকারে বাজার ফেরত লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। লোকজন তাকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে প্রথমে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এ ঘটনায় রাতেই আহতের স্ত্রী মোছাঃ জুল্ফা আক্তার বাদী হয়ে সাইকুল ইসলাম, তরিকুল ইসলাম, অলি মিয়া, একই গ্রামের মৃত সুলতান মিয়ার ছেলে হাবিব মিয়া এবং ওয়ারেছ আলীর ছেলে দিলু মিয়া ও শফিক মিয়াকে আসামী করে বারহাট্টা থানায় একটি মামলা দায়ের করেন।

বারহাট্টা থানার অফিসার ইনচার্জ বদরুল আলম খান মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, মামলার প্রেক্ষিতে পুলিশ শুক্রবার রাত আড়াইটার দিকে সদর উপজেলার আমতলা ইউনিয়নের কসবা গ্রামে অভিযান চালিয়ে মামলার প্রধান আসামী সাইকুল ইসলামকে গ্রেফতার করে। মামলার বাকি আসামিদের গ্রেফতারের জন্য অভিযান চালানো হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন