শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চাকুরীর প্রলোভন দেখিয়ে এক যুবককে অপহরন ও মুক্তিপন দাবী, দুদিন পর উদ্ধার

এক অপহরনকারী আটক

হিলি সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৯, ৫:১৮ পিএম

ইনসেটে আল হাদি


চাকুরীর প্রলোভন দেখিয়ে আল হাদি (২৮) নামের এক যুবককে বগুড়া থেকে কেীশলে অপহরন করে আটকে রেখে ২লাখ টাকা মুক্তিপন দাবী। দুদিন পর হিলি থেকে উদ্ধার ও রুমা বেগম (২৮) নামের এক অপহরনকারীকে আটক করেছে পুলিশ। শনিবার দিবাগত রাত আড়াইটায় হিলি থেকে তাকে উদ্ধার করে পুলিশ। উদ্ধার হওয়া ওই যুবক সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার আসানবাড়ী গ্রামের এনছাব আলীর ছেলে। আটক রুমা বেগম জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার উত্তরগোপালপুর গ্রামের মিন্টু মিয়ার স্ত্রী।

উদ্ধার হওয়া আল হাদি জানান, একটি জাতীয় পত্রিকায় দেশবন্ধু কন্সট্রাকশন ফার্মে সিভিল ইঞ্জিনিয়ার পদে লোক নিয়োগের বিজ্ঞপ্তি দেখে বিজ্ঞপ্তিতে দেওয়া নাম্বারে গত শুক্রবার যোগাযোগ করলে তাদের অফিস বগুড়ার চারমাথায় সেখানে আসতে বলে। পরে সিরাজগঞ্জ থেকে বগুড়ার চারমাথায় আসলে তাদের সাইটের কাজ চলছে হিলিতে, সেখানেই তাকে চাকুরি দেওয়া হবে সেই বলে হিলিতে নিয়ে আসে। এর পরে কৌশলে একটি রুমে হাত পা বেধে ফেলে রাখে অনেক মারধর করে। পরে আমার মোবাইল দিয়ে পরিবারের কাছে ফোন করে দুই লাখ টাকা মুক্তিপন দাবী করেন।

হিলি হাকিমপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আখিউল ইসলাম বলেন, গতকাল শনিবার সিরাজগঞ্জ থেকে আল হাদির ভাই থানায় এসে অভিযোগ করেন তাদের ভাইকে অপহরনকারী চক্র হাকিমপুরে আটকে রেখেছে এবং ২লাখ টাকা মুক্তিপন দাবী করেছে। তাদের অভিযোগ আমলে নিয়ে অভিযান পরিচালনা করে রুমা নামের এক অপহরনকারী চক্রের সদস্যকে গ্রেফতার করা হয় ও ভিকটিমকে উদ্ধার করা হয়। এঘটনায় মুলহোতা মিন্টুসহ অন্য অপরাধীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন