শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মৌলভীবাজারের সীমান্তবর্তী চাম্পারায় চা বাগান থেকে ২টি বন্দুক উদ্ধার

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০১৯, ৮:১১ পিএম

কমলগঞ্জ উপজেলার সীমান্তবর্তী ইসলামপুর ইউনিয়নের একটি চা বাগান থেকে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)-এর সদস্যরা পরিত্যক্ত অবস্থায় দুটি একনলা বন্দুক উদ্ধার করে। বৃহস্পতিবার বিকাল ৩টায় চাম্পরায় চা বাগানের ফাঁড়ি সোনারায় চা বাগান থেকে এই দুটি বন্দুক উদ্ধার হয়েছে।
বিজিবি ও কমলগঞ্জ থানা সূত্রে জানা যায়, ইসলামপুর ইউনিয়নের সীমান্তবর্তী সোনারায় পঁচিশের মূখ গোলটিলা জঙ্গলের ফাঁড়ি পথে পরিত্যক্ত অবস্থায় ২টি একনালা বন্দুক পড়েছিল। কুরমা ক্যাম্পের বিজিবি হাবিলদার আবু বক্কর সিদ্দিকির নেতৃত্বে বিজিবির একটি টহল দল সীমান্ত চৌকির পঁচিশের মূখ গোলটিলা সোনারায় এলাকায় টহল দিচ্ছিল। এ সময় বিজিবি টহল দল জঙ্গলের ফাঁড়ি পথে (পায়ে হাঁটা রাস্তায়) পুরনো একনলা ২টি বন্দুক পড়ে থাকতে দেখে সেগুলি উদ্ধার করেন। ৪৬ বিজিবি ব্যাটেলিয়ানের কুরমা ক্যাম্পের হাবিলদার আবু বক্কর সিদ্দিকি, বিজিবি জোয়ান শহীদ আহমেদ, আরিফুল ইসলাম যৌথভাবে এসে উদ্ধারকৃত বন্দুক দুটি বৃহস্পতিবার বিকেলে কমলগঞ্জ থানায় হস্তান্তর করেন।
বিজিবি ৪৬ ব্যাটালিয়ান কুরমা ক্যাম্পের হাবিলদার আবুবক্কর সিদ্দিক বলেন, উর্ধতন কর্মকর্তার নির্দেশে বন্দুক দুটি বৃহস্পতিবার দুপুরে পরিত্যক্ত দেখিয়ে কমলগঞ্জ থানায় জমা দেওয়া হয়েছে।
কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান পরিত্যক্ত অবস্থায় দুটি একনলা বন্দুক উদ্ধার ও পরে বিজিবির মাধ্যমে থানায় গ্রহনের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি আরও বলেন, তদন্তক্রমে দেখা হবে বন্দুকগুলো এখানে কিভাবে আসলো? নাকি এগুলো কারো নামে নিবন্ধনকৃত কি না?

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন