শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

অল্পের জন্য রক্ষা পেল পঞ্চগড় এক্সপ্রেস

দিনাজপুর সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০১৯, ৩:২২ পিএম

দিনাজপুরের বিরামপুর রেল স্টেশনের অদূরে অল্পের জন্য দুর্ঘটনার কবল থেকে রক্ষা পেয়েছে ঢাকা থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী “পঞ্চগড় এক্সপ্রেস”। প্রায় ২ ঘন্টা পর ঢাকা-দিনাজপুর রুটে রেল যোগাযোগ স্বাভাবিক হয়।

আজ বুধবার (৬ অক্টোবর) ভোরে বিরামপুর রেল ষ্টেশনে কাছে এই ঘটনা ঘটে।

বিরামপুর রেলস্টেশনের মাস্টার মিজানুর রহমান জানান, খুলনা থেকে ছেড়ে আসা পার্বতীপুরগামী ৭৪৭নং আপ সীমান্ত এক্সপ্রেস আজ বুধবার ভোরে বিরামপুর রেলস্টেশনে প্রবেশের সময় ট্রেনের শেষ বগির নিচে বিকট শব্দ হয়। টিটি ইউসুফ আলী বিষয়টি বিরামপুর রেলস্টেশন মাস্টারকে অবহিত করেন।

অপরদিকে ঐ লাইনের আশপাশের লোকজন পলাশবাড়ি রেলগেটের উত্তর পাশে প্রায় দেড় ফুট লাইন ভাঙ্গা দেখতে পেয়ে স্টেশনে খবর দেন। স্টেশন মাস্টার তাৎক্ষনিক ভাবে বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবহিত করেন।

এসময় ঐ লাইন দিয়ে ঢাকা থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী ৭৯৩নং আপ“পঞ্চগড় এক্সপ্রেস” যাওয়ার কথা ছিল। কিন্তু লাইন ভাঙ্গার খবর পেয়ে রেল কর্তৃপক্ষ পঞ্চগড় এক্সপ্রেসকে পাঁচবিবি স্টেশনে থামিয়ে দেন এবং চিলাহাটি থেকে রাজশাহীগামী ৭৩২নং বরেন্দ্র এক্সপ্রেসকে বিরামপুর স্টেশনে দাঁড় করিয়ে রাখেন। হিলি থেকে লাইন মেরামতের লোকজন এসে ২ ঘন্টা চেষ্টা চালিয়ে সাময়িক ভাবে ভাঙ্গা রেল লাইন মেরামতের পর ঐ লাইন দিয়ে পঞ্চগড় এক্সপ্রেস যাওয়ার মাধ্যমে ঐ লাইনে ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন