ঢাকা, শুক্রবার , ২৪ জানুয়ারী ২০২০, ১০ মাঘ ১৪২৬, ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

চৌদ্দগ্রামে কৃষি ব্যাংকে থেকে ১১ লাখ টাকা চুরি, আটক ১

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০১৯, ৪:৪৭ পিএম

কুমিল্লার চৌদ্দগ্রামে কৃষি ব্যাংক মিয়াবাজার শাখায় এক দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। সংঘবদ্ধ চোরেরা ব্যাংকের আলমিরা ভেঙ্গে নগদ ১১ লক্ষ ১৩ হাজার ১শ ৩৩ টাকা নিয়ে যায়। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার গভীর রাতে।

এব্যাপারে ব্যাংক ম্যানেজার মোঃ শাকির ছালেহীন বাদী হয়ে একজনকে আসামী করে চৌদ্দগ্রাম থানায় একটি মামলা দায়ের করেছে মামলা নং-৫।
মামলাসূত্রে জানা গেছে, হায়দার সুপার মার্কেটের ৩য় তলায় বাংলাদেশ কৃষি ব্যাংক মিয়া বাজার শাখায় গত মঙ্গল বার গভীর রাতে ব্যাংকের পিছনের জানালার গ্রীল কেটে চোরেরা ভিতরে প্রবেশ করে। তারা ব্যাংকের গুরুত্বপূর্ণ কাগজপত্র তছনছ করে আলমিরাতে রক্ষিত নগদ ১১ লক্ষ ১৩ হাজার ১শ ৩৩ টাকা নিয়ে যায়। রাতে গার্ডের দায়িত্বে থাকা মিয়া বাজার এলাকার আশ্রাফপুর গ্রামের মৃত ইজ্জত আলীর ছেলে মোঃ সেলিম কর্তব্য কাজে অবহেলা করে বাড়িতে গিয়ে ঘুমিয়ে থাকে। পরদিন বুধবার সকাল সাড়ে সাতটায় ব্যাংকের পিয়ন মোঃ আবু তাহের ব্যাংকে এসে দরজা খুলে ভিতরে প্রবেশ করে আলমিরা ভাঙ্গা ও তছনছ অবস্থা দেখে কর্মকর্তাদেরকে ফোনে জানায়। সংবাদ পেয়ে ব্যাংকের ম্যানেজারসহ সকল কর্মকর্তারা ব্যাংকে এসে উপরস্থ কর্মকর্তা এবং পুলিশকে ফোনে জানায়। সংবাদ পেয়ে কৃষি ব্যাংক কুমিল্লা অঞ্চলের জিএম আমিনুল ইসলাম, পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন, সহকারী পুলিশ সুপার চৌদ্দগ্রাম সার্কেল সাইফুল ইসলাম, চৌদ্দগ্রাম থানার পুলিশ পরিদর্শক(ওসি) আবদুল্লাহ আল মাহফুজ ও পুলিশ পরিদর্শক (তদন্ত) শুভ রঞ্জন চাকমা সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে পৌঁছেন। মামলার এজাহার নামীয় আসামী ব্যাংক সিকিউরিটি গার্ড মোঃ সেলিমকে আটক করে থানায় নিয়ে আসে।

এব্যাপারে ব্যাংকের ম্যানেজার মোঃ শাকির ছালেহীন সাংবাদিকদের জানান, সিকিউরিটি গার্ড মোঃ সেলিম কর্তব্য কাজে অবহেলার কারণে চুরির ঘটনাটি ঘটেছে বলে তিনি মনে করেন।

চৌদ্দগ্রাম থানার পুলিশ পরিদর্শক আব্দুল আল মাহফুজ বলেন, ব্যাংক চুরির ঘটনার সঙ্গে সিকিউরিটি গার্ড মোঃ সেলিম জড়িত থাকতে পারে বলে তিনি অভিমত প্রকাশ করেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন