শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মুফতি আমিনী (রহ.) ইসলাম প্রচারে বহু ত্যাগ স্বীকার করেছেন মাওলানা আবদুল লতিফ নেজামী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৯, ১২:০৮ এএম

ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান ও বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সভাপতি মাওলানা আবদুল লতিফ নেজামী বলেছেন, ইসলামী ঐক্যজোটের সাবেক চেয়ারম্যান মরহুম মুফতি ফজলুল হক আমিনী ইসলাম প্রচার প্রসারে বহু ত্যাগ স্বীকার করে গেছেন।

মুফতি আমিনী (রহ.) সহজাত গুণাবলীর দ্বারা মানুষের মনে স্থায়ী আসন দখল করে নিয়েছিলেন। তিনি এমন এক ব্যক্তিত্ব ছিলেন, যার ইনতেকালে তাঁর গুনগ্রাহী, শুভানুধ্যায়ী ও সহকর্মীদের কাঁদিয়েছে, ব্যথিত করেছে। আর শোকাহত করেছে তৌহিদী জগতকে। তাঁর শুন্যতা পূরণ হবার নয়।

মুফতি ফজলুল হক আমিনীর ৭ম ইন্তেকাল দিবস উপলক্ষ্যে গতকাল বৃহস্পতিবার সকাল ১০টায় পুরানা পল্টনস্থ মাওলানা আতহার আলী (রহ.) মিলনায়তনে নেজামে ইসলাম পার্টি আয়োজিত মুফতি আমিনীর কর্ম ও জীবন শীর্ষক আলোচনা সভায় মাওলানা আব্দুল লতিফ নেজামী এসব কথা বলেন। মহাসচিব মুফতি আবদুল কাইয়ূমের সঞ্চালনায় মুফতি আমিনীর বর্ণাঢ্য জীবনের বিভিন্ন দিকের ওপর আলোকপাত করে এতে আরো বক্তব্য রাখেন, মাওলানা আবদুর রশিদ মজুমদার, অধ্যাপক এহতেশাম সারোয়ার, মুফতি এএনএম জিয়াউল হক মজুমগদার, মাওলানা একেএম আলরাফুল হক, মাওলানা ওবায়দুল হক, কামালপাশা দোজা ও মো. নুরুজ্জামান।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন