ঢাকা, মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১২ ফাল্গুন ১৪২৬, ৩০ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

হিরো থেকে জিরো হতে আপত্তি নেই -ইলিয়াস কাঞ্চন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৯, ১২:০৮ এএম

নিরাপদ সড়ক চাই (নিসচা) আন্দোলনের চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন বলেছেন, কোনো কিছুর পেছনে লেগে থাকলে সফলতা আসবেই। আমি দীর্ঘ ২০ বছর ধরে নিরাপদ সড়ক চাই আন্দোলন চালিয়ে যাচ্ছি। মানুষের জন্য কাজ করতে গিয়ে হিরো থেকে জিরো হলেও আপত্তি নেই। গতকাল বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবে এক মুক্ত আলোচনায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন। প্রেসক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে সর্বজনীন স্বাস্থ্যসুরক্ষা দিবস-২০১৯ উপলক্ষে পাবলিক হেলথ ফাউন্ডেশন বাংলাদেশের (পিএইচএফবিডি) এই মুক্ত আলোচনার আয়োজন করে।

‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলনের শুরুতে অনেকেই আন্দোলন করতে নিষেধ করেছিলেন জানিয়ে ইলিয়াস কাঞ্চন বলেন, আমি আন্দোলন বন্ধ করিনি। এখনও চালিয়ে যাচ্ছি। অনেকে আবার আমাকে বলেছিলেন তুমি আন্দোলনে গেলে হিরো থেকে জিরো হয়ে যাবে। তখন আমি তাদের বলেছিলাম মানুষের জন্য যদি জিরো হতে হয় তাহলে আমি তাই হবো। তিনি আরো বলেন, নিসচা আন্দোলন করতে গিয়ে অনেক বাধা অতিক্রম করেছি। নিজের লক্ষ্যের পেছনে লেগে থাকা মানে প্রমিসকে রক্ষা করা।
পিএইচএফবিডির চেয়ারম্যান প্রফেসর ড. শারমিন ইয়াসমিনের সভাপতিত্বে মুক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন জনস্বাস্থ্য বিভাগ প্রফেসর ড. হাফিজা, আরজুমান, ড. মেহেদি হাসান ওয়ালি প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন