ঢাকা, বৃহস্পতিবার , ২৩ জানুয়ারী ২০২০, ০৯ মাঘ ১৪২৬, ২৬ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

দিরাইয়ে দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ৩০

দিরাই (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

গ্রামের পঞ্চায়েতের টাকার হিসেব চাওয়াকে কেন্দ্র করে সুনামগঞ্জের দিরাইয়ে প্রতিপক্ষের বন্দুকের গুলিতে ঘটনাস্থলেই গ্রামের সাইদুল্লাহর ছেলে আমির উদ্দিন (৪৫) নামে একজন নিহত হয়েছেন। গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন সালিশসহ উভয়পক্ষের আরো ৩০ জন। গতকাল রোববার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার জগদল ইউনিয়নের কালধর গ্রামের মনু মিয়ার বাড়ির সামনে এ ঘটনা ঘটে।
খবর পেয়ে দিরাই থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে এবং হত্যাকা-ের সাথে জড়িত সন্দেহে গ্রামের মৃত হাজী আব্দুল আলীর ছেলে ফারুক মিয়াকে বন্দুকসহ আটক করে থানা হেফাজতে নিয়ে আসা হয়।
ঘটনায় গুলিবিদ্ধ দেলোয়ার হোসেন, রাজেল মিয়া, এলাইছ মিয়া, শহিদ মিয়া, চন্দন মিয়া, মিলন মিয়া, করম আলী, বিল্লাল মিয়া, জাকারিয়া, ছাদ হোসেন, মাহবুব মিয়া, জুয়েল মিয়া, কুতুব মিয়াকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের ভাই কুতুব উদ্দিন জানান, রোববার সকালের দিকে আমার ভাতিজা মৃত আব্দুল আজিজের ছেলে শফিকুল ইসলামসহ গ্রামের শফিক মিয়া, আইয়ুব মিয়া ও জুয়েল মিয়া মোটরসাইকেল যোগে দিরাই আসার পথে মনু মিয়ার বাড়ির সামনে আসলে মনু মিয়া, মিলিক মিয়া ও ফারুক মিয়াসহ তাদের লোকজন এদের উপর হামলা চালায়।দিরাই থানার অফিসার ইনচার্জ কেএম নজরুল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থলে রয়েছে, ঘটনার সাথে জড়িত সন্দেহে ফারুক মিয়াকে তার বন্দুকসহ আটক করে থানা হেফাজতে রাখা হয়েছে। গ্রামের পরিবেশ এখন শান্ত রয়েছে। নিহত আমির উদ্দিনের লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জে প্রেরণ করা হয়েছে।

 

 

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন