শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

মানুষের মন জয় না করে বিলবোর্ড-পোস্টার দিয়ে নেতা হওয়া যাবে না: মেয়র আতিক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৯, ৭:৫৭ পিএম

‘আমরা শহর নষ্ট করার সাহস করি কারণ জরিমানা নেই। যে দেশে আইন আছে, সে দেশে ফাইনও থাকতে হবে। মানুষের মন জয় না করে বিলবোর্ড-পোস্টার দিয়ে নেতা হওয়া যাবে না। বিলবোর্ড দিয়ে শহর নষ্ট করলে জরিমানা হবে।’- ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম এসব কথা বলেছেন।

আজ বুধবার রাজধানীর বাড্ডায় ঢাকা আন্তর্জাতিক বৌদ্ধ বিহারে সদ্য নির্বাচিত আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াকে দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এসব কথা বলেন।

এ সময় বিপ্লব বড়ুয়া সম্পর্কে আতিকুল ইসলাম বলেন, বিপ্লব বড়ুয়ার মতো একজন সৎ, দক্ষ, নিষ্ঠাবান তরুণকে আওয়ামী লীগের মতো একটি ঐতিহাসিক দলের দপ্তর সম্পাদক করা হয়েছে। মাত্র ৪৬ বছর বয়সেই এত সম্মানীয় পদে আসীন হয়েছেন তিনি। অথচ এই লোক রাস্তায় রাস্তায় পোস্টার দেননি, বিলবোর্ড বসাননি। শহরের সৌন্দর্য নষ্ট করেননি। তবুও তিনি এই পদ পেয়েছেন কারণ তিনি মানুষের মন জয় করেছেন।

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী হিসেবে নিয়োগ ও সবশেষ কাউন্সিলে দপ্তর সম্পাদক নির্বাচিত হওয়ায় ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াকে এ সংবর্ধনা দেয় বাংলাদেশ বুদ্ধিস্ট ফেডারেশন।

বাংলাদেশ বুদ্ধিস্ট ফেডারেশনের সভাপতি দিব্যেন্দু বিকাশ চৌধুরী বড়ুয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া। আরও উপস্থিত ছিলেন ফেডারেশনের উপদেষ্টা পরিষদের চেয়ারম্যান বিশ্বপতি বড়ুয়া, বুদ্ধিস্ট ফেডারেশনের সাধারণ সম্পাদক ভিক্ষু সুনন্দপ্রিয়সহ বিশিষ্টজনেরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন