শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

হেমায়েতপুরে বস্তাবন্দী শিশুর লাশ উদ্ধার : প্রতিবেশী স্বামী-স্ত্রী আটক

সাভার (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৯, ২:০৩ পিএম

ঢাকা জেলার সাভার উপজেলায় নিখোঁজের পরদিন নাফিজা (৭) নামে এক শিশুর বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় পার্শ্ববর্তী এক দম্পতিকে আটক করা হয়েছে।

গতকাল শুক্রবার সন্ধ্যায় সাভারের হেমায়েতপুরের জয়নাবাড়ি এলাকার হাজী জাহাঙ্গীরের পাঁচতলা বাড়ি থেকে ওই শিশুর লাশ উদ্ধার করা হয়।
নাফিজা জামালপুরের সরিষাবাড়ি উপজেলার হাবিবুল্লাহ নিপুর মেয়ে। সে হেমায়েতপুর জয়নাবাড়ি এলাকার গোল্ডেন বাংলা স্কুলের দ্বিতীয় শ্রেণির ছাত্রী ছিলো। আটকরা হলেন-সোনালী (৩৪) ও তার স্বামী মোকসেদুল ইসলাম (৪৫)।

পুলিশ জানায়, গত ২৬ ডিসেম্বর ওই শিশু নিখোঁজ হয়। এরপর সন্ধান চেয়ে চারপাশে মাইকিং করে শিশুর স্বজনরা। এরপর শুক্রবার সাভার থানায় জিডি করেন তারা। পরে পুলিশ অভিযান চালিয়ে সাভারের জয়নাবাড়ী এলাকার হাজী জাহাঙ্গীরের পাঁচতলা বাড়ির একটি কক্ষ থেকে ওই শিশুটির বস্তাবন্দি লাশ উদ্ধার করে।

সাভার মডেল থানার এসআই এনামুল হক বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শেরেবাংলা নগরের শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সেইসঙ্গে আটকদের প্রাথমিক জিজ্ঞেসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন