শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

অপহরণ চক্রের চার সদস্য আটক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

ভাড়াটিয়া সেজে লুট ও শিশু অপহরণের ঘটনায় চারজনকে আটক করেছে র‌্যাব। গতকাল গাজীপুরের গাছা ও নারায়নগঞ্জের সাইন বোর্ড এলাকা থেকে তাদের আটক করা হয়। গ্রেফতারকৃতরা অপহরণ চক্রের সদস্য। তারা বাসা ভাড়া নেওয়ার কথা বলে টাকা লুট ও ১৬ মাস বয়সি এক শিশুকে অপহরণ করেছে বলে জানান র‌্যাব-১ এর লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন।

আটকরা হলেন-জেরিন ইশরাত জুলি (২২), তারিন নুশরাত তুলি (১৬), আমিনুল ইসলাম (২৯) ও সুমন (৩০)।
গতকাল দুপুরে রাজধানীর উত্তরায় র‌্যাব-১ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, গত ১৬ জানুয়ারি গাজীপুর মহানগরীর শরিফপুরের আশরাফ আলীর বাসা ভাড়া নিতে যান জেরিন ইশরাত জুলি। বাসা পছন্দ হয়েছে জানিয়ে দুইদিন পর গত শনিবার সকালে জুলি তার ছোট বোন তারিনকে নিয়ে অগ্রিম ভাড়া দেওয়ার জন্য যান। এ সময় আলাপচারিতার ফাঁকে আশরাফ আলীসহ পরিবারে সবাইকে ঘুমের ওষুধ মেশানো জুস খাইয়ে দেন।

এক পর্যায়ে সবাই অজ্ঞান হয়ে পড়লে জুলি ও তারিন আশরাফ আলীর ১৬ মাস বয়সের শিশু আরাফকে অপহরণ করে এবং বাসার নগদ টাকা, স্বর্ণলংকার ও মোবাইলফোন চুরি করে পালিয়ে যায়। পরে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে পাশের বাসার লোকজন এসে তাদের হাসপাতালে ভর্তি করেন।

প্রাথমিক চিকিৎসা শেষে গত শনিবার বিকেলে সুস্থ হওয়ার পর আশরাফ আলী জানতে পারেন শিশু আরাফ নিখোঁজ। তখন অপহরণকারীরা চুরি করা ভিকটিমের মায়ের মোবাইল থেকে ফোন করে আরাফকে মুক্ত করতে ২০ লাখ টাকা দাবি করে। পরিবারের অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১ অপহরণকারী চক্রের সদস্যদের আটক করে এবং শিশু আরাফকে উদ্ধার করে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন