ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরী

অভ্যন্তরীণ

কলাপাড়া ও গাংনীতে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২০, ১২:০৩ এএম

কলাপাড়ায় রেজাউল (৭) নামের এক শিক্ষার্থীর স্কুলের পুকুরে ডুবে মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার মধ্য টিয়াখালীর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসালে চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন। মৃত শিক্ষার্থী ওই বিদ্যালয়ের প্রথম শ্রেনীর ছাত্র। সে টিয়াখালী ইউনিয়নের সোলায়মান হাজীর পুত্র।
বিদ্যালয়ের সহকারী শিক্ষক সাকিবুল ইসলাম জানান, সে প্রতিদিনের মত স্কুলে আসে। বিদ্যালয়ের কম্পাউন্ডে তার সহপাঠীদের সাথে খেলছিল। সবার অগোচরে সে পুকুরে পরে যায়। অনেক খোঁজাখুঁজির পর পুকুরে থেকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শিক্ষার্থী মৃত্যুতে ওই বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।
মেহেরপুর জেলা সংবাদদাতা
এ দিকে মেহেরপুর জেলার গাংনী উপজেলার ষোলটাকা ইউনিয়নের কুঞ্জনগর গ্রামে পানিতে ডুবে মিষ্টি খাতুন (দেড় বছর) নামের এক কন্যা শিশুর মৃত্যু হয়েছে। গত বুধবার বিকেলে এমন হৃদয় বিদারক ঘটনাটি ঘটে। নিহত মিষ্টি কুঞ্জনগর মিকুশিস স্কুল পাড়ার গ্রামের নসিমন চালক ইমাদুল হকের একমাত্র মেয়ে।
স্থানীয়রা জানান, বাড়ির পাশেই একটি গর্তে বেশ পানি জমে ছিল। শিশু মিষ্টি খেলতে খেলতে সবার অজান্তেই ওই পানিতে পড়ে গেলে তার মৃত্যু হয়। পরে খোজাখুজির একপর্যায়ে লাশ পানিতে ভাসতে দেখে চিৎকার দেয়। তার চিৎকারে আশে পাশের লোকজন এগিয়ে এসে মিষ্টির লাশ উদ্ধার করে।
গাংনী থানার ওসি ওবাইদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে লাশ দাফনের অনুমতি দিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন