শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

হাসপাতাল ছাড়লেন শাবানা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২০, ১০:০৮ পিএম

হাসপাতাল থেকে ছাড়া পেলেন অভিনেত্রী শাবানা আজমি। এ মাসের গোড়ার দিকে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন শাবানা আজমি। কোকিলাবেন হাসপাতালে ভরতি ছিলেন তিনি। প্রায় ১৩ দিন ভরতি থাকার পর শুক্রবার বিকেলে ছাড়া পান তিনি। তবে চিকিৎসকরা এখনও তাকে সম্পূর্ণ সুস্থ বলতে নারাজ। অভিনেত্রীকে এখনও সম্পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

গত ১৮ জানুয়ারি ম্ম্বুাই-পুণে এক্সপ্রেসওয়ে ধরে চলছিল শাবানার গাড়ি। সেই একই গাড়িতে ছিলেন জাভেদও। হঠাৎই সজোরে ধাক্কা মেরে এক ট্রাকে। যার জেরে মুহূর্তের মধ্যে অভিনেত্রীর গাড়ি একপ্রকার তুবড়ে যায়। ভিতরে বসে থাকা শাবানার মুখের একাধিক অংশ থেকে গলগল করে রক্ত বেরতে শুরু করে। দুর্ঘটনার কবলে পড়ে মুখের একাধিক অংশে ক্ষত হয়। একপ্রকার ভাগ্যের জোরেই বেঁচে যান সংগীতকার তথা লেখক জাভেদ আখতার। দুর্ঘটনা ঘটা মাত্রই আশপাশ থেকে স্থানীয়রা ছুটে এসে উদ্ধার করেন অভিনেত্রীকে। পিছনের সিটে বসে থাকাতেই প্রাণে বেঁচে যান অভিনেত্রী এবং জাভেদ আখতার। দুর্ঘটনার পর প্রবীণ অভিনেত্রী শাবানা আজমিকে তখনই ভরতি করা হয় নবি ম্ম্বুইয়ের এমজিএম হাসপাতালে। পরে তাকে কোকিলাবেন হাসপাতালে স্থানান্তর করা হয়। শাবানার গাড়িও ক্ষতিগ্রস্থ হয়। দুমড়ে-মুচড়ে যায় গাড়ির সামনের অনেকটা অংশ।

দু’তিনদিন পর থেকে অভিনেত্রীর শারীরিক অবস্থার উন্নতি হতে শুরু করে। স্বামী জাভেদ আখতারও সেকথা জানান। শাবানার সঙ্গে দেখা করতে হাসপাতালে গিয়েছিলেন প্রযোজক বনি কাপুর-সহ অনেকে। কিন্তু তারা অভিনেত্রীর সঙ্গে দেখা করতে পারেননি। তবে জাভেদ আখতার জানিয়েছিলেন, ‘এখনও আইসিইউতেই রাখা হয়েছে শাবানাকে। কিন্তু চিকিৎসকরা জানিয়েছেন ভয়ের কোনও কারণ নেই। তার সমস্ত রিপোর্ট ইতিবাচক।’ এরপর শুক্রবার হাসপাতাল থেকে ছাড়া হল শাবানাকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন