ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

আনোয়ারায় চাতরী বাজার অবৈধ উচ্ছেদ অভিযান

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২০, ২:৫৮ পিএম

চট্টগ্রামের আনোয়ারা চাতরী চৌমুহনী বাজারের দু’পাশে সওজের জায়গায় গড়ে ওঠা অবৈধ প্রায় শতাধিক দোকানপাট উচ্ছেদ করেছে সড়ক ও জনপথ বিভাগ (সওজ) কর্তৃপক্ষ। রোববার (২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১ টা থেকে ২টা পর্যন্ত উচ্ছেদ অভিযান অব্যাহত থাকে। অভিযান পরিচালনা করেন সড়ক ও জনপথ বিভাগের উপ-সচিব মনোয়ারা বেগম।

এসময়ে দোহাজারী সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী সুমন সিংহসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা ও বিপুল পুলিশ সদস্য উপস্থিত ছিলেন। সড়কের দু’পাশে গড়ে ওঠা প্রায় শতাধিক দোকানপাটসহ নানা স্থাপনা গুড়িয়ে দেওয়া হয়।

দীর্ঘদিন ধরে আনোয়ারা (পিএবি) সড়কের দু’পাশে চাতরী চৌমুহনীতে অবৈধভাবে দোকানপাট গড়ে তুলেন স্থানীয়রা। প্রশাসন কয়েকবার অবৈধ দোকানপাটসহ বিভিন্ন স্থাপনা গুড়িয়ে দিলেও পুনরায় গড়ে উঠে এসব স্থাপনা। বঙ্গবন্ধু টানেলের সংযোগ সড়ক সংযুক্ত করতে এ অভিযান চালানো হচ্ছে বলে জানিয়েছেন নির্বাহী প্রকৌশলী সুমন সিংহ। তিনি বলেন, শুরু হওয়া উচ্ছেদ অভিযান একটানা বিকেল পর্যন্ত চলবে।

দোহাজারী সড়ক ও জনপথ বিভাগের উপ-সচিব মনোয়ারা বেগম বলেন, সরকারি অধিগ্রহণকৃত জায়গা অবমুক্ত রাখতে সরকার বদ্ধ পরিকর, তারই ধারাবাহিকতায় অভিযান পরিচালিত হচ্ছে। অভিযানে সওজের অধিগ্রহনকৃত ১৬৫ ফুট জায়গা অবমুক্ত করা হয়। এ অভিযান অব্যহত থাকবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন