ঢাকা শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭, ০৮ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

বগুড়ায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৩ শিক্ষার্থী নিহত

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২০, ৩:১০ পিএম

পৃথক সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষার্থীসহ তিনজন নিহত হয়েছেন। ঢাকা-রংপুর মহাসড়কের মোকামতলা বন্দরের চৌকিরঘাট ও শাজাহানপুরে আজ সোমবার এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, শিবগঞ্জ উপজেলার দেওয়ানাই সাহাপুর গ্রামের রফিকুলের ছেলে হানজেলা (২৪), মুরাদপুর গ্রামের খাইরুল ড্রাইভারের ছেলে মহাস্থান মাহী সাওয়ার ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থী রনি (১৮) ও শাজাহানপুরের রবিন (২৪)।
শিবগঞ্জ থানার মোকামতলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ সনাতন সরকার জানান, আজ সোমবার দুপুর ১২টার দিকে হানজেলা ও রনি মোটরসাইকেল যোগে মোকামতলা বন্দরের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে পাবনাগামী একটি পাথরবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে মহাসড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলেই দুইজন মারা যান।
অপরদিকে বগুড়ার শাজাহানপুরে ট্রাকচাপায় রবিন (২৪) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হন। আজ সোমবার বেলা ১১টার দিকে উপজেলার কামারপাড়া গ্রামের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রবিন শাজাহানপুর উপজেলার আশেকপুর ইউনিয়নের চ্গাুইর গ্রামের মামুন মিয়ার ছেলে। তিনি একটি ওষুধ কোম্পানিতে চাকরি করতেন।
শাজাহানপুর থানার ওসি নাজিম উদ্দিন জানান, রবিন মোটরসাইকেলযোগে কর্মস্থলে যাচ্ছিলেন। পথিমধ্যে কামারপাড়া গ্রামের রাস্তায় ইটভাটার মাটিবাহী একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি।
পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই নিহতের লাশ স্বজনেরা নিয়ে গেছেন। স্থানীয় জনতা ট্রাকটি আটক করেছে। তবে ট্রাকটির চালক ও হেলপার পালিয়ে গেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন