ঢাকা, শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৩ শাওয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

বগুড়ায় ছেলেকে রক্ষা করতে গিয়ে ট্রেনে কাটা পড়ে মা ছেলে নিহত

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২০, ৭:০৯ পিএম

বগুড়ায় প্রতিবন্ধী ছেলেকে বাঁচাতে গিয়ে ট্রেনের নিচে পরে কাটা পড়ে ফেলানী বেগম (৫০) নামে এক মা ও ছেলে রাজ বাবু (২৬) মারা গেছে। সোমবার দুপুরে বগুড়ার কাহালু রেল ষ্টেশন এলাকায় এই মর্মান্তিক ঘটনা সংঘঠিত হয় ।
ফেলানী বেগম কাহালু পৌর এলাকার সাগাটিয়া গ্রামের হারেজ উদ্দিনের স্ত্রী বলে পুলিশ শনাক্ত করেছে ।
রেলওয়ে পুলিশ (জিআরপি ) ও প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গেছে, সোমবার বেলা আনুমানিক বেলা পোনে ২টার দিকে লালমনিহাট থেকে ঢাকাগামী লালমনি এক্সপ্রেস-৭৫২ কাহালু স্টেশনের বাইবাস ক্রসিং এর কিছু আগে রেল লাইনের পাশে ভাতের দেকানী ফেলানী বেগম তার মানসিক ভারসাম্যহীন ছেলে রাজ বাবুকে রেল লাইনের উপর দেখার পর তার মা ফেলানী চিৎকার করতে করতে দ্রুত লাইনের দিকে দৌড়ে যায় তবে দ্রুতগামী ট্রেনটি ততক্ষনে সেখানে পৌঁেছ গেলে ট্রেনের নিচে কাটা পড়ে মা ও ছেলে উভয়ে ছিন্নভিন্ন হয়ে যায় ।
ঘটনার পর খবর পেয়ে বগুড়া রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে কাহালু থানা পুলিশের সহযোগীতায় লাশ দুটি ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয় ।
বগুড়া রেলওয়ে পুলিশ ফাঁড়ী ইনচার্জ এসআই মোঃ ফিরোজ হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ দুটি ঘটনাস্থল থেকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
এলাকাবাসী জানান , ফেলানী গাইবান্ধা জেলার সাগাটিয়া গ্রামের বাসিন্দা, সে দীর্ঘদীন যাবৎ কাহালু রেলওয়ে বটতলা এলাকায় ভ্রাম্যমান বুট-বাদাম সহ বিভিন্ন খাবারের দোকান দিয়ে জীবিকা নির্বাহ করতো। এই মর্মান্তিক ঘটনার পর গোটা এলাকায় শোকের ছায়া নেমে আসে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন