শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দিনাজপুরে বন্ধুকযুদ্ধে ডাকাত সর্দার নিহত

হিলি(দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২০, ১০:২৫ এএম | আপডেট : ১০:৩৯ এএম, ৭ ফেব্রুয়ারি, ২০২০

দিনাজপুর জেলার হাকিমপুর থানার কাশিয়াডাঙ্গা গ্রামে ডাকাতি প্রস্তুতিকালে পুলিশের সাথে বন্ধুক যুদ্ধে কহিদুল ইসলাম নামের এক ডাকাত নিহত হয়েছে। এ সময় ডাকাতে হামলায় এসআই মাহে আলম ও কনষ্টবল ফজলুল হক গুরুত্বর আহত হয়েছে।
হাকিমপুর থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক আকন্দ জানান, উপজেলার কাশিয়াডাঙ্গায় শুক্রবার রাত ২ টায় ডাকাতি হবে এমন গোপন সংবাদের ভিত্তিত্বে এ এসপি আখিউল ইসলাম ও হাকিমপুর থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক আকন্দ এর নেতৃত্ব কাশিয়াডাঙ্গায় রাতে ডাকাতদের ধরার চেষ্টা করলে ডাকাতদল পুলিশের উপর গুলি করে পালানোর চেষ্টা করে এবং পুলিশের এসআই মাহে আলম ও কনষ্টবল ফজলুল হক আহত হয়। পুলিশ পাল্টা ডাকাতের উপর গুলি করলে ডাকাত সর্দ্দার কহিদুল ইসলাম গুলিবৃদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায় এবং অপর ডাকাতরা পালিয়ে যায়। আহত পুলিশ দিনাজপুর পুলিশ লাইন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
নিহত ডাকাত সর্দ্দার কহিদুল উপজেলার ধাওয়া নশিপুর গ্রামের মৃত সালামত প্রধান এর ছেলে। ঘটনা স্থল থেকে পুলিশ একটি পাইপগান, তাজাগুলি ও গুলির খোসা উদ্ধার করেছে । নিহত ডাকাত সর্দ্দার কহিদুল আন্তজেলা ডাকাত দলের সর্দ্দার ও একাধিক ডাকাতি মামলার আসামি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন