শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিএএফ সেমসের বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

| প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২০, ১২:১৯ এএম

বিএএফ শাহীন ইংলিশ মিডিয়াম স্কুল (বিএএফ সেমস্) এর বার্ষিক পুরস্কার বিতরণী ও সাংস্কৃৃতিক অনুষ্ঠান ২০১৯-২০২০ বৃহস্পতিবার বিমান বাহিনী শাহীন হল, ঢাকায় অনুষ্ঠিত হয়। সহকারী বিমান বাহিনী প্রধান (পরিচালন) এয়ার ভাইস মার্শাল মো আবুল বাশার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বার্ষিক পরীক্ষায় ১ম থেকে ৯ম শ্রেণি পর্যন্ত উত্তীর্ণ ১ম স্থান অধিকারী এবং ‘ও’ লেভেল ২০১৮-২০১৯ পরীক্ষায় কৃতিত্বপূর্ণ ফলাফলের জন্য বিজয়ীদের মাঝে ‘বিমান বাহিনী প্রধান ক্রেস্ট’ ও সনদপত্র বিতরণ করেন। আইএসপিআরের এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, অনুষ্ঠানে জুনিয়র গ্রুপ থেকে ফাতিমা বিনতি শরীফ এবং সিনিয়র গ্রুপ থেকে নূূর-ই-নুসাইবাহ কে ২০১৯ এর শ্রেষ্ঠ শিক্ষার্থীর পদক প্রদান করা হয়। উক্ত অনুষ্ঠানে মিজ তৌহিদা আরফিন কে “শ্রেষ্ঠ শিক্ষক ২০১৯” পদক প্রদান করেন। এছাড়াও প্রধান অতিথি হাউজ ভিত্তিক বিভিন্ন পুরস্কার প্রদান করেন। একাডেমিক বিভাগে চ্যাম্পিয়ন ট্রফি লাভ করে মার্স হাউজ এবং রানার আপ ট্রফি লাভ করে ভেনাস হাউজ। এছাড়া শৃঙ্খলায় জুপিটার হাউজ চ্যাম্পিয়ন ট্রফি এবং মারকারি হাউজ রানার আপ ট্রফি লাভ করে। সাংস্কৃতিক বিভাগে চ্যাম্পিয়ন ট্রফি লাভ করে ভেনাস হাউজ এবং রানার আপ ট্রফি লাভ করে মারকারি হাউজ। সামগ্রিকভাবে চ্যাম্পিয়ন ট্রফি লাভ করে মার্স হাউজ এবং রানার আপ ট্রফি লাভ করে জুপিটার হাউজ।
এ উপলক্ষ্যে প্রধান অতিথি বিএএফ সেমস্ এর শিক্ষা ও সহশিক্ষামূলক কার্যক্রমে অভাবনীয় সাফল্য অর্জনের প্রশংসা করেন। তিনি আশা প্রকাশ করেন যে, এ ধারা ভবিষ্যতেও অব্যাহত থাকবে। এসময় বিএএফ সেমস্ এর পরিচালনা পর্ষদের সভাপতি এবং বিএএফ ঘাঁটি বাশারের এয়ার অধিনায়ক এয়ার ভাইস মার্শাল নজরুল ইসলাম অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।-আইএসপিআর

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন