ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

পাবনায় অস্ত্র ও গুলিসহ কথিত ১৩ ডাকাত আটক

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২০, ৫:৩৭ পিএম

পাবনা সদর উপজেলার বাংলাবাজার এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে অভিযান চালিয়ে অস্ত্র, গুলিসহ ১৩ জন কথিত ডাকাতকে আটক করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাত ১টার দিকে এই অভিযান চালায় পুলিশ।

পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম শনিবার দুপুরে সাংবাদিকদের জানান, সদর উপজেলার দোগাছি ইউনিয়নের বাংলাবাজার এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছে একদল ডাকাত এই মর্মে সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইবনে মিজান ও ডিবি পুলিশের ওসি ফরিদ হোসেনের নেতৃত্বে পুলিশের আলাদা দু’টি দল সেখানে অভিযানে যায়।

অভিযানে পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন ডাকাত সদস্য পালিয়ে গেলেও দোগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হাসানের নির্মাণাধীন ভবনের দ্বিতীয় তলা থেকে ১৩ জনকে আটক করা হয়।

এ সময় এদের কাছ থেকে ৩টি বিদেশী রিভালবার, ১১ রাউন্ড গুলি, ৩টি ম্যাগজিন, ১টি চাইনিজ কুড়াল ও ১টি টাংগি উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় মামলা দায়ের করে আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

আটককৃতরা হলেন-দক্ষিণ রামচন্দ্রপুর বাংলাবাজার এলাকার ফরিদ ওরফে বালু ফরিদ (৪০), মুকুল হোসেন (৪৫), আবির মোহাম্মদ (২০), জমসেদ খাঁ (৬২), আনোয়ার হোসেন (৩৬), শিপন (২০), আশিক (২২), রামচন্দ্রপুর ঘোষপাড়া এলাকার ছানাউল্লাহ মল্লিক (৪৬), শুভ্র শেখ (২৫), দক্ষিণ রামচন্দ্রপুর এলাকার ইয়ারুল ইসলাম (৩৪), আব্দুস সামাদ (৫৭), চর রামচন্দ্রপুর গ্রামের টিটু খাঁ (৪০) ও আটঘরিয়া উপজেলার কুষ্টিয়াপাড়া গ্রামের রফিকুল ইসলাম (৩৪)।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন