ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

লক্ষ্মীপুরে কিশোরী ধর্ষণ মামলায় যুবকের কারাদণ্ড

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২০, ৫:৩৮ পিএম

লক্ষ্মীপুরের কমলনগরে কিশোরী ধর্ষণ মামলায় আব্দুর রহিম নামে এক যুবকের যাবজ্জীবন সশ্রম কারাদ- ও মো. হেলাল নামে অপর এক আসামির ৫ বছরের সাজা দিয়েছে আদালত। একই সঙ্গে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিকে ১০ হাজার টাকা ও অপর সাজাপ্রাপ্তকে ৫ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে প্রত্যেকের এক মাসের সশ্রম কারাদ- দেওয়া হয়েছে।

সোমবার বেলা ১১টায় লক্ষ্মীপুর (জেলা ও দায়রা জজ আদালত) নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ সিরাজুদ্দৌলাহ কুতুবী এ রায় দেন। এ মামলায় শ্যাম সুন্দর নামে অপর আসামী নির্দোষ প্রমাণিত হওয়ায় তিনি খালাস পেয়েছেন। এদিকে, রায়ের সময়ে মামলার প্রধান আসামি আদালতে উপস্থিত ছিল না। অপর সাজাপ্রাপ্ত আসামিকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
জানা যায়, ২০১৪ সালের ১০ অক্টোবরে বিয়ের প্রলোভনে কমলনগর হাজিরহাট এলাকার মেঘনা সিনেমা হলে নিয়ে ভিকটিম কিশোরীকে ধর্ষণ করা হয়। পরের দিন বিকালে ভিকটিমের ভাই বাদী হয়ে কমলনগর থানায় ধর্ষণ মামলা করেন ( জি আর মামলা নং- ১২২/১৪)। মামলায় স্থানীয় চর মার্টিন এলাকার বাসিন্দা রফিক উল্লাহর ছেলে আব্দুর রহিম, আবু তাহেরের ছেলে মো. হেলাল ও স্তষ প্রকারের ছেলে শ্যামসুন্দরকে আসামি করা হয়। পরে পুলিশের অভিযোগ দাখিল ও স্বাক্ষীদের স্বাক্ষ্য গ্রহণ শেষে সন্দেহাতীতভাবে দোষী সাব্যস্ত করে আদালত আসামি রহিম ও হেলালের বিরুদ্ধে এ রায় দেন।
লক্ষ্মীপুর জজ কোর্টের স্পেশাল পিপি আবুল বাশার রায়ের বিষয়টি নিশ্চিত করেন। তবে এ রায়ে অসন্তোষ প্রকাশ করেন আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট রাসেল মাহমুদ মান্না। এ মামলার রায়ের বিষয়ে উচ্চ আদালতে আফিল করা হবে বলে জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন