শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ইউটিউবে অপূর্ব ও তিশার দুই নাটক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

অপূর্ব ও তিশা রোমান্টিক নাটক বলতেই যে কজনের নাম আসে তাদের মধ্যে জিয়াউল ফারুক অপূর্ব ও তানজিন তিশা অন্যতম। এবারের ভালোবাসা দিবসেও তারা আসছেন। এরমধ্যে দুটি নাটক ইউটিউবে আসছে বলে এখন পর্যন্ত নিশ্চিত হওয়া গেছে। এগুলোর নাম ‘বউ তুমি এমন ক্যান..?’ ও ‘মি. পরিবর্তনশীল’।
হ্যাঁ, অপূর্ব হাজির হচ্ছেন ‹মি. পরিবর্তনশীল› হিসেবে। আমাদের সমাজ সংসারে প্রতিদিনের খুঁটিনাটি অনিয়মের পরিবর্তন করে নিয়মের মধ্যে আনতে চান তিনি। বউ তুমি এমন ক্যান..?’ নাটক নাটকের নামও ‘মি. পরিবর্তনশীল›। এর রচনা ও পরিচালনা করেছেন মহিদুল মহিম। স্টুডিও এক্স ফর ম্যান নিবেদন করছে এটি। যা মোশনরক এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে।

এতে অপূর্ব ও তিশা সাথে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন আনন্দ খালেদ, অনুভব মাহবুব প্রমুখ। নির্মাতা মহিদুল মহিম জানান, ভালোবাসা দিবসের নাটকের ভালোবাসার গল্প তো থাকছেই, সঙ্গে থাকবে আলাদা কিছু বার্তা।

এদিকে অপূর্ব ও তিশার অপর নাটকও অনলাইনে অবমুক্ত হবে। মেহেদি হাসান জনির নির্মিত এর নাম ‘বউ তুমি এমন ক্যান..?’। এটি ভালোবাসা দিবসে আনছে সাউন্ডটেক। নির্মাতা জানান, এটি সংসার জীবনের সুখ-আনন্দ নিয়ে নির্মিত নাটক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন