বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পেকুয়ায় ডাকাতে গুলিতে প্রবাসী নিহত

কক্সবাজার থেকে বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২০, ৯:৪৬ এএম

পেকুয়ায় ডাকাতের গুলিতে নিহত হয়েছে মোঃ নুরুন্নবী (২৮) নামে এক মালয়েশিয়া প্রবাসী। এসময় তার ভাই মোঃ মোজাম্মেল ও মা হাজেরা বেগম গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে শিলখালী ইউনিয়নের সাপের ঘারা এলাকায় ডাকাতির ঘটনা ঘটে। জানাগেছে মাত্র তিন দিন আগে বিয়ে করেছে নুরুন্নবী।

নিহত ও আহতেরা একই এলাকার হাসান শরীফের ছেলে ও স্ত্রী। নিহতের বড় ভাই ফরিদুল আলম বলেন, রাত ৮টার দিকে ৮-১০ জনের একদল ডাকাত বাড়িতে হানা দেন। তখন আমি বাড়ির ওঠানে ছিলাম। ডাকাতদল আমার হাত ও চোঁখ বেধে রেখে বাড়িতে ঢুকে পড়েন।

ওই সময় ডাকাতদল বাড়ির ভিতর ঢুকে স্বর্ণালংকার ও মালামাল ডাকাতি করতে চাইলে সদ্য বিবাহিত ভাই নুরুন্নবী ও মোজাম্মেলনসহ পরিবারের সদস্যরা বাধা প্রদান করলে এলোপাতাড়ি গুলি ও কুপাতে থাকে।

ঘটনাস্থলে ভাই নুরুন্নবী গুলি ও এলোপাতারি কুপের আঘাতে নিহত ও ভাই এবং মা গুরুতর আহত হন। একপর্যায়ে গুলি করতে করতে মালামাল নিয়ে চলে যায়।

নিহতের ভাইপো দেলোয়ার হোসেন বলেন, আমার চাচা বিগত এক মাস আগে মালেশিয়া থেকে দেশে আসেন। গত রবিবার টইটংয়ের ধনিয়াকাটা এলাকার ইয়াসিন শরীফের মেয়ে ছাদেকা ইয়াসমিনের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়।

চাচার শ্বশুর বাড়ি থেকে পাঁচ সদস্য বেড়াতে আসেন। মঙ্গলবার ডাকাতদলের গুলিতে চাচা নিহত হন। আহত দুইজন পেকুয়া হাসপাতালে আর নিহত চাচা ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসাপাতালে মর্গে প্রেরণ করা হয়।

পেকুয়া থানার ওসি কামরুল আজম ডাকাতির ঘটনায় হতাহতের সত্যতা নিশ্চিত করে বলেন, ডাকাতদলের সদস্যদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন