শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নলছিটিতে স্কুলছাত্রী ধর্ষণ দফতরির বিরুদ্ধে মামলা

ঝালকাঠি জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

ঝালকাঠির নলছিটি উপজেলার কুশঙ্গল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের ঘটনায় দফতরির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। শিশুটির বাবা বাদী হয়ে গত মঙ্গলবার রাতে নলছিটি থানায় দফতরি মামুন হাওলাদারের (৩৩) বিরুদ্ধে মামলা করেন। মামুন কুশঙ্গল গ্রামের রুস্তুম আলী হাওলাদারের ছেলে। ঘটনার পর থেকে ভয়ে বিদ্যালয়ে যাওয়া বন্ধ করে দিয়েছেন ওই ছাত্রী।

পুলিশ জানায়, গত ২২ জানুয়ারি বিদ্যালয় ছুটি শেষে শিক্ষকরা বাড়িতে চলে যায়। শিশুটি বিদ্যালয়ের গেটে দাঁড়িয়ে ছিলো। এসময় দফতরি মামুন হাওলাদার এসে তাকে হাত ধরে টেনে বিদ্যালয়ের ভেতরে একটি কক্ষে নিয়ে যায়। শিশুটিকে মুখ চেপে ধর্ষণ করে মামুন। শিশুটি চিৎকার শুরু করলে মামুন তাকে ছেড়ে দেয়। মেয়েটি বাড়িতে গিয়ে এ ঘটনা বাবা-মাকে জানায়। তারা স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের জানালেও কোন বিচার পায়নি।

এদিকে ধর্ষণের ঘটনা এলাকায় জানাজানি হলে ভয়ে শিশুটি বিদ্যালয়ে যাওয়া বন্ধ করে দিয়েছে। এ ঘটনা কাউকে না জানানোর জন্য শিশুটির বাবাকে ভয়ভীতি দেখানোর অভিযোগও রয়েছে মামুনের বিরুদ্ধে। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে নলছিটি থানায় মামলা দায়ের করেন।
নলছিটি থানার ওসি মো. সাখাওয়াত হোসেন জানান, মামলা দায়েরর পর থেকে দফতরি পলাতক রয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন