ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

‘আদরে’ হত্যা

স্টাফ রিপোর্টার, সাভার : | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

 ঢাকার সাভারে ‘নিউ আদর’ নামে একটি মাদক নিরাময় কেন্দ্রে জাহাঙ্গীর মিয়া (৩৮) নামে এক মানসিক ভারসাম্যহীন যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। সাভারের রেডিও কলোনী এলাকায় অবস্থিত ‘নিউ আদর’ মাদক নিরাময় কেন্দ্রে এ ঘটনার পর শুক্রবার দুপুরে মৃত ওই যুবককে এনাম মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের জরুরি বিভাগে ফেলে রেখে পালিয়ে যায় মাদক নিরাময় কেন্দ্রের লোকজন।
নিহত জাহাঙ্গীর ময়মনসিংহ জেলার বাসিন্দা মৃত হাফিজ উদ্দিনের ছেলে। তিনি সাভারের তালবাগ এলাকায় ভাড়া বাসায় থেকে বড় ভাইয়ের সাথে ওই এলাকায় হোটেল ব্যবসা করতেন।

নিহতের ভাই মানিক জানান, মাদক সেবনে মানসিক ভারসাম্যহীন হয়ে পরায় জাহাঙ্গীরকে বৃহস্পতিবার বিকেলে রেডিও কলোনীর ‘নিউ আদর’ মাদক নিরাময় কেন্দ্রে ভর্তি করা হয়। পরে রাতে ফোন করে তার শারীরিক অবস্থা জানতে চাইলে তারা জানায় সে ভালো আছে। এরপর সকালে বারবার ফোন করা হলেও তারা আর সাড়া দেয়নি। পরে শুক্রবার দুপুর ১২টার দিকে ওই মাদক নিরাময় কেন্দ্র থেকে ফোন করে দ্রুত এনাম মেডিকেলে যেতে বলেন। সেখানে জরুরি বিভাগে গিয়ে জাহাঙ্গীরের লাশ দেখতে পায় স্বজনরা। তবে ঘটনাস্থলে সে সময় ‘আদর’ মাদক নিরাময় কেন্দ্রের কাউকে পাওয়া যায়নি।

নিহত জাহাঙ্গীরের শ্যালক মো. সাদেক বলেন, হাসপাতালে গিয়ে তার লাশ দেখতে পাই। তার সারা শরীরে আঘাতের চিহ্ন। মাদক নিরাময় কেন্দ্রের লোকজনের মারধরের কারণেই তার মৃত্যু হয়েছে বলেও দাবি করেন তিনি।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মনিরুজ্জামান বলেন, একদিন আগেই জাহাঙ্গীরকে ওই নিরাময় কেন্দ্রে ভর্তি করা হয়। মৃত্যুর কারণ নিশ্চিত করে বলা যাচ্ছে না। তবে নিহতের ঘাড়, চোখসহ শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। ময়না তদন্তের জন্য নিহতের লাশ ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে ঘটনার পর থেকে নিউ আদর নিরাময় কেন্দ্রের লোকজন পলাতক থাকায় তাদের কাউকেই পাওয়া যায়নি। এ প্রসঙ্গে জানতে তাদের মুঠফোনে ফোন করলেও নাম্বার বন্ধ পাওয়া যায়। এ ব্যপারে সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন