ঢাকা, বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭, ১৪ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

অন্য রকম ভালোবাসা ...

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৩ এএম

টাঙ্গাইলে মায়েদের সম্মানে ভিন্ন আঙ্গিকে পালিত হলো বিশ্ব ভালোবাসা দিবস। হাতেখড়ি প্রি-প্রাইমারি স্কুলের উদ্যোগে গতকাল শুক্রবার সকাল ১১টায় এসপি পার্কে মায়েদের পা ধুয়ে ভালোবাসার বহিরপ্রকাশ ঘটানো হয়। অনুষ্ঠানে দেড় শতাধিক মা ও তাদের ৩ থেকে ৬ বছর বয়সী সন্তানরা অংশ নেয়। অনুষ্ঠানের শুরুতে মায়েদের পা ধুয়ে দেয় শিশুরা। পরে মায়ের জন্য ভালোবাসা স্লোগান দিয়ে শিশুরা তাদের মায়েদের গলায় মেডেল পরিয়ে দেয়। এসময় মায়েদের সংবর্ধনা দেয়া হয়। সন্তানের কাছে এমন শ্রদ্ধা ও ভালোবাসা পেয়ে আবেগে আপ্লুত মায়েরা আর শিশুরা হয়েছে আনন্দিত।
টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি ও হাতেখড়ি প্রি-প্রাইমারি স্কুলের উপদেষ্টা অ্যাডভোকেট জাফর আহমেদ অনুষ্ঠানটি উদ্বোধন করেন। হাতেখড়ি প্রি-প্রাইমারি স্কুলের চেয়ারম্যান সাংবাদিক নওশাদ রানা সানভী বলেন, ভালোবাসা দিবসে প্রেমিক-প্রেমিকাদের মানসিক পরিবর্তন ও দিনটিকে স্বরণীয় করে রাখতে চতুর্থবারের মতো ব্যতিক্রমী এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে অংশ নেয়া অভিভাবক তাসলিমা আক্তার বলেন, এরকম উদ্যােগ একটি সন্তানের মানসিক পরিবর্তনে বিশেষ ভূমিকা রাখবে। শিশুরা বড় হয়ে জানবে ভালোবাসা দিবস শুধু বন্ধু বান্ধব, প্রেমিক-প্রেমিকার জন্যই নয়। এই দিনে বাবা মাকে সময় দিতে হবে। তাদের প্রতি ভালোবাসা নিবেদন করতে হবে। আর এই অনুষ্ঠান থেকে নতুন প্রজন্মের শিশুরা তাদের পিতা-মাতার প্রতি দায়িত্ব-কর্তব্য ও শ্রদ্ধা করতে শিখবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন