ঢাকা, বুধবার, ০১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬, ০৬ শাবান ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

দিনাজপুরের বোচাগঞ্জে ছাত্রদল সাধারণ সম্পাদক ছুরিকাঘাতে নিহত

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২০, ১০:১২ এএম | আপডেট : ১১:২৮ এএম, ১৫ ফেব্রুয়ারি, ২০২০

দুর্বৃত্তদের ছুরিকাঘাতে দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মজনুর রহমান মজনু (৩৫) নিহত হয়েছে। নিহত মজনুর রহমান বোচাগঞ্জ উপজেলার ধনতলা গ্রামের ওবায়দুল ইসলামের ছেলে। ঘটনাটি ঘটেছে শুক্রবার দিনগত রাত সাড়ে ১১টার দিকে।

বোচাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিহতের ঘটনা নিশ্চিত করে জানান, উপজেলার শুকদেবপুর চৌরাস্তার মোড় নামক এলাকায় ঘটনাটি ঘটে। অর্থনৈতিক লেনদেন নিয়ে দিনাজপুর শহর থেকে আসা একটি গ্রুপের সাথে কথা বলার সময় প্রতিপক্ষের ছুরিকাঘাতে মজনু মারাত্বকভাবে আহত হয় । প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে দিনাজপুরের এম আবদুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।

স্থানীয় বিএনপি নেতা শফিকুর রহমান জানান, জনৈক সজল চৌধুরীর কাছে টাকা পেত নিহত মজনু। গতকাল রাতে দিনাজপুর থেকে আসা ১০/১৫ জনের একটি গ্রুপ টাকা দেয়া কথা বলে ডাকে। মজনু তার দুই বন্ধুকে নিয়ে মোটর সাইকে্েল শুকদেবপুর চৌরাস্তায় যায়। সেখানে যাওয়া মাত্রই মজনুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় প্রতিপক্ষ গ্রুপটি। পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন