শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় স্কুল ছাত্রের মৃত্যু

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

রাজধানীর কুড়িল বিশ্বরোড রেললাইন এলাকায় সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় এক স্কুলছাত্রের করুন মৃত্যু হয়েছে। তার নাম ইমরান হোসেন (১৫)। এ ঘটনায় আহত ওই ছাত্রের বন্ধু আল রাফি একটি হাসপাতালে চিকিৎসাধীন। গতকাল রোববার সকালে এই দুর্ঘটনা ঘটে। নিহত ইমরান নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার গোলা কান্দাইলের দক্ষিণ পাড়ার শাহ আলম দেওয়ানের ছেলে। দুজনেই গোলা কান্দাইলের মুজিবুর রহমান উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।
ইমরান হোসেনের চাচা মো. আল আমিন বলেন, সকালে স্কুলে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে যায় তার ভাতিজা ইমরান হোসেন। এরপর তার বন্ধুদের মাধ্যমে খবর পান ইমরান ও তার এক বন্ধু দুর্ঘটনায় আহত হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তারা জানতে পারেন যে ইমরান ও রাফিসহ ৫জন বন্ধু একসঙ্গে ঘুরতে বের হয়েছে। কুড়িল বিশ্বরোড এলাকায় ট্রেন আসার সময় আল রাফি সেলফি তুলছিল, আর পেছনে দাঁড়িয়েছিল ইমরান। এ সময় ট্র্রেনের ধাক্কায় দুজনে আহত হয়। পরে স্থানীয় ব্যক্তিরা দুজনকে উদ্ধার করে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বেলা ১১টার দিকে ইমরানকে মৃত ঘোষণা করেন। আর আহত রাফিকে একই হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ঢাকা রেলওয়ে পুলিশের বিমানবন্দর ফাঁড়ির এসআই মো. মহিউদ্দিন বলেন, সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় এক ছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় আহত অপর এক ছাত্র কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন