বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

কেন্দ্রীয় যুবদল নেতারা সিলেট আসছেন আজ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

যুবদলকে সাংগঠনিকভাবে শক্তিশালী করতে সিলেটে আসছেন কেন্দ্রের একটি প্রতিনিধি দল। ৭ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় যুবদলের নেতারা আজ সিলেটে এসে তারা বৈঠক করবে জেলা ও মহানগর যুবদলের আহ্বায়ক কমিটির নেতাদের সাথে। সিলেট যুবদলের শীর্ষ নেতাদের কাছে সম্প্রতি একটি চিঠি প্রেরণ করেছেন দলের কেন্দ্রীয় দফতর সম্পাদক কামরুজ্জামান দুলাল।
জানা গেছে, সারা দেশে বিএনপি ও তার সহযোগী সংগঠনকে ঢেলে সাজাতে নতুন নেতৃত্ব তৈরি শুরু করছে। এরই ধারাবাহিকতায় গত বছরের ২ অক্টোবর সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটি গঠন করে দলের হাইকমান্ড। আর ১ নভেম্বর ভেঙে পড়া সিলেট জেলা ও মহানগর যুবদলের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছিল দীর্ঘ ১৯ বছর পর। সিলেট যুবদলের দায়িত্বপ্রাপ্ত নেতারা দায়িত্ব পেয়েই সাংগঠনিক কার্যক্রমকে বেগবান করার লক্ষ্যে উপজেলা ও মহানগর শাখার সবকটি কমিটি বিলুপ্ত ঘোষণা করেন। দলের তৃণমূলকে চাঙ্গা রাখতে বিভিন্ন উপজেলা যুবদলের নেতা-কর্মীদের সাথে বৈঠকও করেন তারা।

আহ্বায়ক কমিটি গঠনের মাস খানেকের মধ্যে যুবদল কেন্দ্রীয় নেতাদের সিলেটে এনে বিশাল সমাবেশ করে তাদের অবস্থান জানান দিয়েছিল। আজ যুবদলের ৭ কেন্দ্রীয় নেতা বিগত দিনের কার্যক্রম পর্যালোচনা করতে সিলেটে আসছেন এমনটি জানিয়েছেন দলের এক নেতা। উপজেলা ও পৌর কমিটিগুলো কিভাবে তৈরি করতে হবে তারও দিকনির্দেশনা দিয়ে যাবেন সিলেট যুবদলের নেতাদের কাছে। সিলেট যুবদলের আহ্বায়ক কমিটির নেতারা তাদের সাংগঠনিক রিপোর্ট তুলে ধরবেন কেন্দ্রীয় নেতাদের সামনে।

যুবদল সূত্রে জানা গেছে, এই টিমের প্রধান করা হয়েছে কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি শহীদ উল্লাহ তালুকদারকে। তার সাথে রয়েছেন কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি আনসার উদ্দিন (সিলেট বিভাগ), যুগ্ম সাধারণ সম্পাদক দিপু সরকার, সহ-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম দুলাল, সহ-সাধারণ সম্পাদক ইলিয়াস মিয়া (সিলেট বিভাগ), সহ-সাংগঠনিক সম্পাদক সোহেল আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন উজ্জল (সিলেট বিভাগ)।

সিলেট জেলা যুবদলের আহ্বায়ক সিদিকুর রহমান পাপলু বলেন, কেন্দ্রীয় নেতাদের পরামর্শ আমলে নিয়ে দলকে এগিয়ে নিয়ে যাব। কমিটি গঠন করতে তারা যে নির্দেশনা দিবেন সেই আলোকে অতি দ্রুত কাজ শুরু করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন