শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

তারাকান্দায় মিছিলে স্ট্রোক করে মারা যাওয়া ব্যাক্তি ছিলেন যুবদল নেতা

তারাকান্দা(ময়মনসিংহ)সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২২, ৪:৪৮ পিএম

ময়মনসিংহের তারাকান্দা উপজেলার রুপচন্দ্রপুর গ্রামের যুবক একেএম মোস্তাফিজুর রহমান কাজল(৪৫)ওরফে কাজল মেম্বার।১ নং তারাকান্দা ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য তিনি।বাংলাদেশ জাতীয়তাবাদী দল(বিএনপি)-র রাজনীতির সাথে জড়িত ছিলেন কাজল মেম্বার।ছিলেন তারাকান্দা উপজেলার ১ নং তারাকান্দা ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি।

বৃহস্পতিবার বিএনপির অন্যতম অঙ্গ-সহযোগী সংগঠন যুবদলের ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মিছিল বের করে তারাকান্দা উপজেলা যুবদল। মিছিলের শেষ পর্যায়ে এসে স্ট্রোকে আক্রান্ত হন কাজল মেম্বার। দ্রুত তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তার মৃত্যুতে স্থানীয় বিএনপি ঘরানার নেতাকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয় সূত্রের বরাতে জানা গেছে, যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বৃহস্পতিবার বিকালে তারাকান্দায় মহানগর যুবদলের সাধারণ সম্পাদক জোবায়েদ হোসেন শাকিলের নেতৃত্বে একটি মিছিল বের করে উপজেলা যুবদল। মিছিলটি স্থানীয় বাসস্ট্যান্ডে পৌছালে সেখানে মিছিলের অগ্রভাগে থাকা তারাকান্দা সদর ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি কাজল মেম্বার হঠাৎ স্ট্রোকে আক্রান্ত হন। পরে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে তিনি মারা যান।মারা যাবার সময় কাজল মেম্বার স্ত্রী ও দুই কন্যা সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। যুবদলের মিছিলে অংশ নিয়ে স্ট্রোক এবং হাসপাতালে নেবার পর মারা যাওয়া সাবেক যুবদল নেতা কাজল মেম্বারকে তাঁর গ্রামের বাড়ি রুপচন্দ্রপুরে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন