বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পাবনায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১ ৪ পুলিশ আহত

পাবনা থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৬ এএম

পাবনায় পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে একজন নিহত হয়েছেন। নিহত হাব্বান মন্ডল (৫০) সদর উপজেলার দক্ষিণ রামচন্দ্রপুর মন্ডলপাড়া গ্রামের বাসিন্দা। পুলিশের দাবি, নিহত হাব্বান একজন সন্ত্রাসী। তার বিরুদ্ধে হত্যা, অস্ত্রসহ বিভিন্ন আইনে ১২টি অপরাধমূলক মামলা রয়েছে। পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম (বিপিএম.পিপিএম) সাংবাদিকদের জানান, সদর উপজেলার হেমায়েতপুর ইউনিয়নের চর শিবরামপুর স্লুইসগেট সংলগ্ন জনৈক বাবুলের কলাবাগানে একদল অস্ত্রধারী সন্ত্রাসী অস্ত্রসহ অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে বুধবার দিবাগত রাত ২টার দিকে পুলিশ সেখানে অভিযানে যায় ।
পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পুলিশ লক্ষ্য করে এলোপাথারি গুলি ছুঁড়তে শুরু করে। পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। প্রায় ২০ মিনিট গোলাগুলির এক পর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটে যায়। এ সময় পুলিশের ৪ সদস্য আহত হয়। গোলাগুলিশেষে পুলিশ কলাবাগানের ভেতরে তল্লাশী চালিয়ে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করে।
স্থানীয়রা গুলিবিদ্ধ ব্যক্তিকে মন্ডলপাড়ার সন্ত্রাসী হাব্বান বলে শনাক্ত করে। গুরুতর আহত সন্ত্রাসী হাব্বানসহ আহত পুলিশ সদস্যদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোর রাত সাড়ে ৪ টার দিকে হাব্বানের মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে একটি রিভলবার, ৫ রাউন্ড গুলি ও ২টি গুলির খোসা উদ্ধার করে পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন