শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

বয়স্কভাতা আনতে গিয়ে মাথা ফেটে রক্তাক্ত

বামনা (বরগুনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২০, ১২:২৮ এএম

সোনালী ব্যাংকে বয়স্কভাতা আনতে গিয়ে মাথা ফেটে রক্তাক্ত হয়েছে এক বৃদ্ধ। গত বুধবার বরগুনার বামনা উপজেলার রামনা ইউনিয়নের ১নং ওয়ার্ডের ঘোপখালী গ্রামের বুরজুগ সরদারের পুত্র সেরাজ সরদার (৬৮) বয়স্কভাতার টাকা আনতে বামনা সোনালী ব্যাংকে আসে। ভাতাভোগীদের বেশি ভীর থাকায় ধাক্কাধাক্কিতে ব্যাংকের সিড়ি থেকে পরে গিয়ে মাথা ফেটে রক্তাক্ত হন। পরে আহত সেরাজ সরদারকে স্থানীয় লোকজন উদ্ধার করে বামনা হাসপাতালে নিয়ে এসে চিকিৎসা করান। গতকাল বৃহস্পতিবার দুপুরে সরেজমিনে দেখা যায়, সোনালী বাংকের সামনে সড়কের দু’পাশে ভাতাভোগীদের প্রচন্ড ভীর। ব্যাংকের সিড়ি থেকে দোতলা পর্যন্ত বয়স্ক লোকদের দখলে। কোথাও পা ফেলার অবস্থা নেই। সকাল থেকে বিকাল পর্যন্ত একই অবস্থা। দুপুরের খাবারও জোটেনা অনেকের।
এ ব্যাপারে সোনালী ব্যাংকের ম্যানেজার ওবায়দুল হক জানান, আমাদের জনবল কম এবং শাখাটির ভেন্যু ছোট হওয়ায় বয়স্কভাতা নিতে আসা উপকারভোগীদের সামান্য অসুবিধা হচ্ছে। তবে এর পরে আর অসুবিধা হবে না। এ ব্যাপারে প্রযোজনীয় ব্যবস্থা গ্রহণ করব।
উপজেলা নির্বাহী অফিসার সাবরিনা সুলতানা জানান, বিষয়টি আমি অবগত হয়েছি ইতিমধ্যে সোনালী ব্যাংকের ব্যবস্থপকের সাথে কথা বলেছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন