শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

জাতীয় হ্যান্ডবল দলের তারকা সড়ক দুর্ঘটনায় নিহত

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া ও দৌলতপুর উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৩ এএম

বয়স হয়েছিল মাত্র একুশ। গত ডিসেম্বরেই নেপালে খেলে এসেছেন এসএ গেমস। জাতীয় হ্যান্ডবল দলের গোলরক্ষক সোহানুর রহমানের সামনে সম্ভাবনাময় জীবনই অপেক্ষা করছিল। কিন্তু গতকাল বুধবার সকালে কুষ্টিয়ার দৌলতপুর এলাকায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন তিনি।
শুক্রবার বেলা ১১টার দিকে হোসেনাবাদ সেন্টারমোড়ে স্যালো ইঞ্জিন চালিত ট্রলির সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। মোটরসাইকেল আরোহী দুই বন্ধু ট্রলি নিচে পড়ে গুরুতর আহত হন এবং মোটরসাইকেলটি ভেঙ্গে দুমড়ে মুচড়ে যায়। আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় সোলাইমান হোসেন জয় দুপুরে মারা যান।
মুমুর্ষ অবস্থায় সোহানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে রাজবাড়ীতে তিনি মারা যান। সোহানুর রহমান সোহান দৌলতপুর উপজেলা ফিলিপনগর ইউপি’র বাহিরমাদী গ্রামের কালু মন্ডলের ছেলে এবং সোলাইমান হোসেন জয় একই গ্রামের শহিদুল ইসলামের ছেলে। সোহান ছুটিতে বাড়িতে এসেছিলেন। জয় যশোর পলিটেকনিক ইনষ্টিটিউটের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিল।
সোলাইমান হোসেন জয়ের লাশ কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে। অপরদিকে সোহানুর রহমান সোহান এর লাশ নিয়ে আসা হচ্ছে বলে তার পরিবার সূত্রে জানা গেছে। এদিকে সোহান ও জয়ের মৃত্যুতে এলাকায় শোকে ছায়া নেমে এসছে। নিহতদের পরিবারে চলছে কান্নার রোল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন