শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মুজিববর্ষে শুধু মুজিবের বন্দনা হবে

সংসদ এখন কোটিপতিদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০০ এএম

মুজিববর্ষে শুধু মুজিবের বন্দনা আওয়ামী লীগের বন্দনা নয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম। তিনি বলেন, পার্লামেন্টে ব্যবসায়ী, সাবেক আমলা, সাবেক সেনা কর্মকর্তাদের সংখ্যা বাড়ছে। পার্লামেন্ট এখন কোটিপতিদের। গতকাল শনিবার জাতীয় প্রেসক্লাবে জাতীয় পার্টির (জেপি) কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি আয়োজিত ‘মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস’ উপলক্ষে এক আলোচনা সভায় তিনি একথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, পত্রিকায় যখন দেখি নারী নির্যাতন, শিশু নির্যাতনের খবর তখন শিহরিত হয়ে উঠি। এ কোন বাংলাদেশে বাস করি আমরা? নারী, শিশু নির্যাতন ও ধর্ষণকারীদের দ্রুত বিচার করা উচিত। তিনি বলেন, বিলম্বিত বিচার, কোনো বিচার ব্যবস্থা নয়। আইনমন্ত্রীকে অনুরোধ করব আপনি দয়া করে প্রয়োজনে আইন সংশোধন করে দ্রুত বিচার ব্যবস্থা চালু করুন। আরো সংক্ষিপ্ত আদালত করুন।

বর্তমান সংসদের চিত্র তুলে ধরে আওয়ামী লীগের এই নেতা বলেন, রাজনীতিবিদ ছাড়া অন্য কারো জন্য পার্লামেন্ট হতে পারে না। পার্লামেন্টে এখন রাজনীতিবিদদের সংখ্যা কমে গেছে। ব্যবসায়ী, সাবেক আমলা, সাবেক সেনা কর্মকর্তাদের সংখ্যা বাড়ছে। পার্লামেন্ট এখন কোটিপতিদের, এটা শুভ নয়। পার্লামেন্ট হবে রাজনীতিবিদদের। পলিটিশিয়ান ছাড়া দেশের উন্নতি হতে পারে না।
আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন জাতীয় পার্টির চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু, সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
mohammasd sirajullah ২৯ ফেব্রুয়ারি, ২০২০, ৬:৩১ এএম says : 0
Under no circumstances Butcher Modi should be allowed to desanctify the Birthday Celebration of Sheikh Mujibur Rahman.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন