ঢাকা, মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬, ১২ শাবান ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

রূপগঞ্জে ডাকাতি হওয়া মালামাল টঙ্গীতে উদ্ধার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে ডাকাতি হওয়া পিকআপসহ মালামাল টঙ্গী থেকে উদ্ধার করেছে পুলিশ। গত রোববার রাতে এ মালামাল উদ্ধার করা হয়। এসময় টঙ্গী, ময়মনসিংহ ও কারওয়ান বাজার এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৮ ডাকাতকে গ্রেফতার করে পুলিশ।
গ্রেফতারকৃতরা হল- উপজেলার চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকার অহিদ বয়াতির ছেলে নাজমুল হোসেন (২৫), একই এলাকার ইসমাইল হোসেনের ছেলে মুন্না (২২), মালেকের ছেলে রাকিব (২৫), ময়মনসিংহ জেলার কোতয়ালী থানার ঝাউপাড়া এলাকার শহিদ মিয়া ছেলে রনি খান (২৫), মাদারীপুর জেলার রাজৈর থানার শঙ্করদি এলাকার মৃত ইমদাদুল হকের ছেলে মেহেদী হাসান (২৫), ল²ীপুর জেলার রায়পুর থানার পূর্ব বওড়া এলাকার মৃত রোস্তম আলীর ছেলে সিরাজুল ইসলাম ওরফে সুমন (২৫), নোয়াখালীর সুধারাম থানার নামানদি এলাকার সৈয়দ আহমেদের ছেলে মানিক মিয়া (২০), ঝালকাঠি সদর থানার বঙপুড়া এলাকার বিল্লাল তালুকদারের ছেলে রেজাউল তালুকদার (২৫)।
রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান বলেন, গত রোববার নুরুল ইসলাম নামে এক কুয়েত প্রবাসী শাহজাহাল বিমান বন্দর থেকে প্রাইভেট কারে তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া যাচ্ছিল। রূপগঞ্জ উপজেলার কালাদী পেট্রোল পাম্পের সামনে পৌঁছালে অজ্ঞাত একদল ডাকাত একটি পিকআপ ভ্যান দিয়ে প্রাইভেট কারটির গতিরোধ করে। এসময় ডাকাত দলের সদস্যরা নুরুল ইসলাম ও প্রাইভেট কারের চালককে অস্ত্রের মুখে এলোপাথাড়ি পিটিয়ে আহত করে।
ডাকাতরা কুয়েত থেকে আনা ২৭ কুয়েতি দিনার, দেশিয় নগদ ৭ হাজার টাকা, মোবাইল ফোন, স্বর্ণালঙ্কার, কাপড় চোপড় ও ইলেকট্রনিক্স মালামালসহ ২ লাখ ৫০ হাজার টাকার মালামাল লুট করে নিয়ে যায়। রাতেই নুরুল ইসলাম বাদী হয়ে রূপগঞ্জ থানায় অভিযোগ দেন।
অভিযোগের ভিত্তিতে টঙ্গী রেলস্টেশন এলাকা থেকে পিকআপ ভ্যানসহ লুটকৃত মালামাল উদ্ধার করে পুলিশ। এসময় তিন ডাকাতকে গ্রেফতার করা হয়। পরে ওই ডাকাতদের জিজ্ঞাসাবাদের ভিত্তিতে ময়মনসিংহ ও ঢাকার কারওয়ান বাজার এলাকা থেকে বাকি ৫ ডাকাতকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় ডাকাতির মামলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন