ঢাকা, বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬, ০৭ শাবান ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহী মহানগর আ.লীগের কান্ডারী হলেন লিটন-ডাবলু

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২০, ১২:০০ এএম

জমকালো আয়োজনের মধ্যদিয়ে অনুষ্ঠিত হলো রাজশাহী মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। রাজশাহী মহানগর আওয়ামী লীগের ফের সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। আর সাধারণ সম্পাদক হয়েছেন ডাবলু সরকার। বিগত কমিটিতে কমিটিতেও তারা এ পদে ছিলেন।
গতকাল রোববার দুপুরে রাজশাহী মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সভাপতি-সাধারণ সম্পাদক হিসেবে লিটন-ডাবলুর নাম ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের
রাজশাহীর ঐতিহাসিক মাদরাসা ময়দানে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। দ্বিতীয় অধিবেশনে সভাপতিত্ব করেন ওবায়দুল কাদের। এর আগে প্রথম অধিবেশনে সম্মেলনের উদ্বোধন করে প্রধান অতিথির বক্তব্য দেন তিনি। দ্বিতীয় অধিবেশনে তিনি নতুন কমিটির সভাপতি-সম্পাদকের নাম ঘোষণা করেন। এ সময় পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে এক মাস সময় বেঁধে দেন তিনি।
সম্মেলন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলির সদস্য জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাইদ আল মাহমুদ স্বপন, আওয়ামী লীগের উপদেষ্টা ড. আবদুল খালেক, ড. সাইদুর রহমান খান, কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল ইসলাম ঠান্ডু ও বেগম আখতার জাহান। এর আগে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সম্মেলন হয় ২০১৪ সালের ২৫ অক্টোবর। ওই সম্মেলনে জাতীয় চার নেতার অন্যতম শহিদ এএইচএম কামারুজ্জামানের সন্তান খায়রুজ্জামান লিটন বিনাপ্রতিদ্ব›িদ্বতায় সভাপতি নির্বাচিত হন। আর ডাবলু সরকার সাধারণ সম্পাদক হন কাউন্সিলরদের ভোটে।
এবার সভাপতি খায়রুজ্জামান লিটন ছাড়াও সাবেক সভাপতি প্রিন্সিপাল বজলুর রহমান আগ্রহ প্রকাশ করেছিলেন। আর সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদকসহ অন্তত ১৩ জন নেতা প্রার্থিতা ঘোষণা করেছিলেন। এ দুজনের উপরেই আস্থা রাখল হাইকমান্ড।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন