ঢাকা, সোমবার, ০১ জুন ২০২০, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৮ শাওয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

রেলওয়ের পশ্চিমাঞ্চলের টিটিই বরখাস্ত

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২০, ১২:০০ এএম

যাত্রীদের সাথে অসদাচরণ, দায়িত্বে অবহেলা ও মাদক সেবনের দায়ে রেলওয়ের পশ্চিমাঞ্চলের ট্রেন টিকেট পরীক্ষক মহিবুল হোসেনকে বরখাস্ত করা হয়েছে। গত রোববার বিকেলে এক অফিস আদেশে তাকে বরখাস্ত করা হয়। পশ্চিমাঞ্চল রেলওয়ের বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা (পাকশী) ফুয়াদ হোসেন আনন্দ জানান, মহিবুল হোসনের বিরুদ্ধে যাত্রীদের সঙ্গে অসদাচরণ, দায়িত্বে অবহেলা ও মাদক সেবনের অভিযোগ উঠায় তদন্ত কমিটি গঠন করা হয়। দায়িত্বে অবহেলার কারণে তার বিরুদ্ধে গুরুদন্ড আরোপের জন্যে নোটিশ ফর্ম ‘বি’ জারি করা হয়। নোটিশ ফর্ম ‘বি’ জারির পর শাস্তি আরোপের জন্যে ‘টিআই(সি)’র দ্বারা তদন্ত করা হয়। তদন্ত কমিটির প্রতিবেদনের ভিত্তিতে তাকে বরখাস্ত করা হয়েছে।
তিনি জানান, তার বিরুদ্ধে মোট নয়টি শাস্তি চলমান। চাকরি জীবনে তিনি এর আগেও বরখাস্ত হয়েছিলেন। তদন্ত কমিটির প্রতিবেদনে উল্লেখ করা হয়, মহিবুল হাসানের বিরুদ্ধে কাজের পরিবেশ নষ্ট, মাদক সেবন এবং অসংখ্যবার যাত্রীদের সঙ্গে খারাপ ব্যবহারের অভিযোগ ওঠে।
গত ২৯ জানুয়ারি মহিবুল হোসেন ভারপ্রাপ্ত সিনিয়র ইন্সপেক্টর অব টিটিইজ আব্দুল মাবুদকে প্রাণনাশেরও হুমকি দেন। এতে টিটিই আব্দুল মাবুদ তার বিরুদ্ধে ঈশ্বরদী রেলওয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করেন।
সর্বশেষ ২২ ফেব্রুয়ারি তিনি চিফ মেডিক্যাল অফিসার (পশ্চিম) বেগম শামীম আরা ও তার পরিবারের সদস্যদের সঙ্গে সীমান্ত ট্রেনে নেশাগ্রস্ত অবস্থায় দুর্ব্যবহার করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন