শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঐক্যবদ্ধভাবে মাঠে নামব : রেজাউল রক্ত দেবো মাঠ ছাড়ব না : শাহাদাত

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২০, ১২:০২ এএম

চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) নির্বাচনে নৌকার প্রার্থী রেজাউল করিম চৌধুরী কাঁধে কাঁধ মিলিয়ে ঐক্যবদ্ধভাবে মাঠে নামার ঘোষণা দিয়েছেন। তিনি বলেন, এটা আমি রেজাউলের নয়, এটা নৌকার নির্বাচন। আমরা সবাই মাঠে নেমে পড়ব। দোয়া চাই, সুস্থ থেকে যেন নৌকার বিজয় ছিনিয়ে আনতে পারি। অন্যদিকে ধানের শীষের প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, জনমত বিএনপির পক্ষে। প্রয়োজনে রক্ত দেব, তবুও ভোটের মাঠ ছেড়ে যাব না।
নগরীর কেসিদে রোডে বুধবার সন্ধ্যায় আওয়ামী লীগের মেয়র প্রার্থীর নির্বাচনী কার্যালয় উদ্বোধন করা হয়। এতে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনসহ আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।
এদিকে চসিক নির্বাচন উপলক্ষে গতকাল নগরীর কাজীর দেউড়ির ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে বর্ধিত সভা করে মহানগর বিএনপি। এতে ডা. শাহাদাত হোসেন বলেন, যতো বাধা আসুক আমরা নির্বাচনের মাঠে থাকবো। সকল অন্যায় প্রতিহত করে জয় ছিনিয়ে আনবো। এতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, বিএনপি নেতা মাহাবুবের রহমান শামীম, আবু সুফিয়ান, আবুল হাশেম বক্করসহ মহানগর নেতারা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন