শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গলাচিপায় অপহৃত স্কুলছাত্রী উদ্ধার

গ্রেফতার ৩

গলাচিপা (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২০, ১২:০১ এএম

বাউফল আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির অপহৃত ছাত্রীকে উদ্ধারের পর অপহরণকারী মিজানকে (২৩) গ্রেফতার করেছে গলাচিপা থানা পুলিশ। মামলার তদন্ত কর্মকর্তা এসআই আবু জাফর দুই দিন ধরে কেরানীগঞ্জে অভিযান চালিয়ে এবং বিভিন্ন সোর্সের মাধ্যমে অনুসরণ করে অপহরণের ৫ দিন পর গতকাল গলাচিপার হরিদেবপুর ফেরিঘাট থেকে তাকে উদ্ধার এবং মিজানকে গ্রেফতার করতে সক্ষম হয়। এর আগে মামলার অপর দুই আসামি সজিব (১৮) ও হাসানকে (২৫) গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, গত বুধবার গলাচিপা পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের হাবিবুর রহমানের ছেলে মিজান বাউফল পৌর এলাকার ৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা শাহিন গাজীর দুই মেয়েকে মোবাইল ফেনে সাংস্কৃতিক অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করার জন্য গলাচিপায় যেতে বলে। তারা সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য রওয়ানা করে গলাচিপা উপজেলার পানখালী এলাকায় পৌঁছলে মিজান ও তার তিন সহযোগী তাদের গতিরোধ করে।

এরপর ছোট বোনকে জোরপূর্বক অন্য একটি মোটর সাইকেলে তুলে পশ্চিম দিকে নিয়ে যায়। এতে বড় বোন বাঁধা দিলে অপহরণকারীরা তাকে মারধর করে পালিয়ে যায়। অপহরণের ঘটনায় তার মা শাহানাজ বেগম গত শনিবার গলাচিপা থানায় মিজানসহ ৪ জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

গলাচিপা থানার ওসি আখতার মোর্শেদ বলেন, অপহরণের মামলা দায়েরের পর থেকে মোবাইল ট্রাকিং ও কেরানীগঞ্জের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে অপহৃতকে উদ্ধার করা হয়েছে। এছাড়া প্রধান আসামি মিজানসহ তিন জনকে গ্রেফতার করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন