শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

নির্বাচনে আচরণবিধি মেনে চলার আহবান মেয়রের

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২০, ১২:০১ এএম

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা কারীদের শতভাগ নির্বাচন আচরণবিধি মেনে চলার আহবান জানিয়েছেন মেয়র আ জ ম নাছির উদ্দীন। গতকাল থিয়েটার ইনস্টিটিউট হলে চসিকের ৫৬তম সাধারণ সভায় মেয়র এ আহবান জানান।

মেয়র নাছির সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠান বিষয়ে নির্বাচন কমিশনকে সকল ধরনের সহযোগিতা দেয়ার জন্য নগরবাসীর প্রতি উদাত্ত আহবান জানান। তিনি বলেন, দেশব্যাপি শুরু হতে যাচ্ছে বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকী- মুজিববর্ষ। তিনি চসিকের সকল স্থাপনাসহ নগরীর সকল গুরুত্বপূর্ণ সড়ক, সড়ক দ্বীপে, মোড় ও পার্কে আলোকসজ্জা এবং বঙ্গবন্ধুর ছবি সম্বলিত বিলবোর্ড স্থাপন, নগরীর প্রতিটি সরকারি-বেসরকারি, স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানসহ সকল ভবনের মালিকদেরকে মুজিববর্ষ উপলক্ষে তাদের ভবনে আলোকসজ্জিত করার অনুরোধ জানান।

মেয়র আরও বলেন, ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২০ উদযাপনে নগরীর এমএ আজিজ স্টেডিয়ামে চসিক পরিচালিত শিক্ষা প্রতিষ্ঠান থেকে মোট ১৫ হাজার শিক্ষার্থীর মধ্যে ১০১০ জন মুজিব কোর্ট পরিহিত শিক্ষার্থীর অংশগ্রহণের মধ্যদিয়ে জাতীয় শিশু দিবস পালন করা হবে।

এ সময় চসিক প্রধান নির্বাহী মো. সামসুদ্দোহা, প্রধান প্রকৌশলী লে. কর্ণেল সোহেল আহমদ, প্রধান রাজস্ব কর্মকর্তা মফিদুল আলম, প্রধান শিক্ষা কর্মকর্তা সুমন বড়ুয়া, মেয়রের একান্ত সচিব মো. আবুল হাশেমসহ চসিক বিভাগীয় ও শাখা প্রধানগণ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন